শনিবার, ২৮ মার্চ, ২০১৫ ০০:০০ টা

যুবলীগের হামলার শিকার যুবদল নেতার মৃত্যু

যুবলীগের হামলার শিকার যুবদল নেতার মৃত্যু

সন্ত্রাসীদের কোপে আহত ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের সাবেক যুবদল নেতা আহত দেলোয়ার হোসেন (৩৮) ছয়দিন পর মারা গেছেন।

আজ শনিবার সকালে ফেনী কসমোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত ২৪ মার্চ দুর্বৃত্তরা দেলোয়ারকে এলোপাতাডি কুপিয়ে আহত করে। তিনি দৌলতপুর গ্রামের সফি উল্যাহর ছেলে।

নিহত দেলোয়ারের পরিবার সূত্র জানায়, গত দুই মাসে আগে দেলোয়ার মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসেন। আসার পর থেকে স্থানীয় যুবলীগকর্মীরা তার থেকে চাঁদা দাবি করে। চাঁদা দিতে সে অস্বীকৃতি জানালে গত ২৪ মার্চ ধলিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মাজিকোণায় এলাকায় এলোপাতাডি কুপিয়ে আহত করে ধানক্ষেতে ফেলে রেখে চলে যায়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ থেকে এনে ফেনীর বেসরকারী প্রাইভেট হাসপাতাল কসমোপলিটনে ভর্তি করেন। শনিবার সকাল সাড়ে ৮ টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ইউনিয়ন যুবদল সভাপতি নুরনবী জানান, যুবলীগ নেতাদের চাঁদা না দেয়ায় মিলন ও স্বপনের নেতৃতে ১০/১২ জন যুবলীগ নেতা তাকে কুপিয়ে গুরুতর আহত করে ধানক্ষেতে ফেলে রেখে চলে যায়।

ফেনী মডেল থানার উপপরিদর্শক (এসআই) ও সেকেন্ড অফিসার জিয়াউল হক জানান, তিনি ঘটনাটি শুনেছেন। কী কারণে হয়েছে তা জানা নেই বলে জানান।

বিডি-প্রতিদিন/ ২৮ মার্চ ১৫/ সালাহ উদ্দীন  


 

সর্বশেষ খবর