রবিবার, ২৯ মার্চ, ২০১৫ ০০:০০ টা

নওগাঁ সাভারে তিন নারীর লাশ উদ্ধার

নওগাঁ ও ঢাকার সাভারে দুই গৃহবধূ ও এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া দুই জেলায় খুন হয়েছেন আরও দুজন। প্রতিনিধিদের পাঠানো খবর-

নওগাঁর রানীনগর উপজেলার সোনাকানিয়া থেকে গতকাল গৃহবধূ মোরশেদার বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। মোরশেদা বগুড়ার আদমদিঘীর পোঁওতা গ্রামের চা দোকানী সিরাজুল ইসলামের স্ত্রী। গত বৃহস্পতিবার মেয়ে জামাইয়ের বাড়ি আদমদিঘীর ছাতনী গ্রামে যাওয়ার কথা বলে মোরশেদা বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন।

এদিকে ঢাকার সাভার ও আশুলিয়া থেকে গতকাল দুই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায় সকালে সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকায় অজ্ঞাত পরিচয় তরুণীর লাশ দেখে এলাকাবাসী সাভার মডেল থানায় খবর দেন। অন্যদিকে আশুলিয়ার গোরাট এলাকার এক বাড়িতে পাওয়া যায় গার্মেন্ট কর্মী মৌসুমীর লাশ। এ ঘটনার পর থেকে তার স্বামী পলাতক। নড়াইলে যুবক খুন : লোহাগড়ার শিয়রবর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে পলাশ মোল্লা নামে এক যুবক নিহত হয়েছেন। চিকিৎসার জন্য গতকাল ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। প্রায় দুই মাস আগে শিয়রবর গ্রামের টোকন মোল্লার সঙ্গে পলাশ মোল্লার সংঘর্ষ হয়। এ ঘটনায় গ্রাম্য শালিসে টোকনকে ২০ হাজার টাকা জরিমানা করে। গত বুধবার ওই টাকা চাওয়া নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে টোকন বাঁশ দিয়ে পলাশের মাথায় আঘাত করেন। গাইবান্ধায় গৃহবধূ : গোবিন্দগঞ্জ উপজেলায় হরিরামপুরে গৃহবধূ দুলালী বেগমকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনার পর গৃহবধূর স্বামী ও তার পরিবারের সদস্যরা পলাতক। গতকাল দুপুরে দুলালীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের মানিক মিয়ার স্ত্রী।

সর্বশেষ খবর