রবিবার, ২৯ মার্চ, ২০১৫ ০০:০০ টা
ভিজিডি ও ভিজিএফর কার্ড আত্মসাৎ

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আওয়ামী লীগের বিক্ষোভ

ভিজিএফ-ভিজিডির কার্ড আত্মসাতের অভিযোগে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়ায় বিক্ষোভ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা। শুক্রবার রাতে উলানিয়া বাজারে বিক্ষোভ মিছিল করে তারা।

ইউনিয়ন যুবলীগ সভাপতি ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মনির মোক্তার জানান, স্থানীয় এমপি পংকজ দেবনাথ উলানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীদের জন্য ১৭৫টি ভিজিডি কার্ড দেন স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে। সেখান থেকে ৬৫টি কার্ড বিক্রি করেছেন স্থানীয় চেয়ারম্যান। প্রতিটি কার্ড বিক্রি করা হয়েছে তিন থেকে চার হাজার টাকায়। এ কারণে চেয়ারম্যানের বিরুদ্ধে স্থানীয় জনগণ বিক্ষোভ করে।

উলানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী, কালু হাওলাদার ও বাশার মাস্টার, সাধারণ সম্পাদক লালু হাওলাদার, যুগ্ম-সাধারণ সম্পাদক কাবুল হোসেন বাবুল, মুক্তিযোদ্ধা কমান্ডার খালেক হাওলাদার, আওয়ামী লীগ নেতা খোকন হাওলাদার, স্বেচ্ছাসেবকলীগের লিটন সরদার, সুমন দে, মতিন রাড়ী, মোশারেফ সরদারসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা মিছিলে অংশ নেন। অবশ্য ভিডিএফ-ভিজিডি কার্ড বিক্রির অভিযোগ অস্বীকার করে উলানিয়া ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল মোল্লা বলেন, একটি মহল তাকে হেয়প্রতিপন্ন করতে উঠেপড়ে লেগেছে। তারা চেয়ারম্যান পদ নিয়ে ষড়যন্ত্র করছে।

 

সর্বশেষ খবর