বুধবার, ১ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

স্কুল থেকে বাড়ি ফেরার পথে ৩য় শ্রেণির ছাত্রী ধর্ষিত

স্কুল থেকে বাড়ি ফেরার পথে ৩য় শ্রেণির ছাত্রী ধর্ষিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার মৌভোগ স্কুল থেকে বাড়ি ফেরার পথে আজ বিকালে তৃতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের  শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষক মাসুম গাজীকে পুলিশ আটক করেছে। ঘটনার পর তৃতীয় শ্রেণির ওই শিশু শিক্ষার্থীকে (৮) উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ডাক্তারী পরীক্ষার জন্য তাকে পুলিশ বাগেরহাট সদর হাসপাতালে পাঠিযেছে। ওই ছাত্রীর পিতা বাদী হয়ে ধর্ষক মাসুম গাজীর বিরুদ্ধে ফকিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানায়, ফকিরহাট উপজেলার মৌভোগ গাজীপাড়ার জনৈক এক দিনমজুরের কন্যা ও ডহর মৌভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী আজ দুপুরের পর স্কুল থেকে বাড়ি ফিরছিল। এ সময় একই এলাকার রজ্জব আলী গাজীর ছেলে ও কাজদিয়া কলেজের এইচএসসি পরীক্ষার্থী মাসুম গাজী তাকে প্রলোভোন দেখিয়ে কৌশলে রাস্তার  পাশের একটি মত্স্য খামারের টোলঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটির আর্তচিত্কার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসে। লোকজনের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী মাসুম গাজীকে ধরে উত্তম-মধ্যম দেয়। পরে স্থানীয় লোকজন মৌভোগ ক্যাম্প পুলিশকে খবর দেয়। ক্যাম্প ইনচার্জ এসআই মো. শাহআলম আজ বিকালে  ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষক মাসুমকে আটক করে ক্যাম্পে নিয়ে আসে।

ফকিরহাট থানার সেকেন্ড অফিসার এসআই হায়দার আলী বলেন, ‘ওই শিশুকে আজ ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সঙ্গে জড়িত মাসুম গাজীকে আসামী করে শিশুটির পিতা একটি মামলা করেছেন।’

বিডি-প্রতিদিন/ ১ এপ্রিল ২০১৫/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর