বুধবার, ১ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

বাগেরহাটে \\\'বন্দুকযুদ্ধে\\\' বনদস্যু নিহত

বাগেরহাটে \\\'বন্দুকযুদ্ধে\\\' বনদস্যু নিহত

ফাইল ছবি

বাগেরহাটের রামপালের কাটাখালী এলাকায় র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' বনদস্যু রাজু-ফরহাদ বাহিনীর সেকেন্ডে ইন কমান্ড কামরুল শেখ (৩৫) নিহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৭টার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় র‌্যাব ঘটনাস্থল থেকে দেশি-বিদেশি ৮টি আগ্নেয়াস্ত্র ও ৭৮ রাউন্ড গুলি উদ্ধার করে।

নিহত কামরুল শেখ রামপাল উপজেলার কাটাখালী গ্রামের লতিফ শেখের ছেলে।

র‌্যার -৮ এর মিডিয়া উইং ক্যাপ্টেন হাসিবুল হক জানান, সুন্দরবনের বনদস্যু রাজু ও ফরহাদ বাহিনীর সেকেন্ডে ইন কমান্ড কামরুল শেখ রামপালের কাটাখালী এলাকায় বসে সন্দরবনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময়ে বনদস্যুরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের উপর গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে উভয়ের পক্ষের মধ্যে ১৫/২০ মিনিট ধরে গুলি বিনিময়ের পর বনদস্যুর পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় ঘটনাস্থল তল্লাশি চালিয়ে একটি মৃতদেহ ও দেশি-বিদেশি ৮টি আগ্নেয়াস্ত্র ও ৭৮ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।

তিনি আরও জানান, কামরুল পুলিশের তালিকা ভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে একাধিক মামলাসহ অপরাধ কর্মকাণ্ডের নানা অভিযোগ রয়েছে। নিহতের লাশ রামপাল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বরে র‌্যাব জানিয়েছে।

বিডি-প্রতিদিন/০১ এপ্রিল, ২০১৫/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর