বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

বজ্রপাতে সাতজনের মৃত্যু, আহত ৬

ঝড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টির মধ্যে বজ্রপাতে রাজবাড়ীতে তিন যুবকসহ চাঁদপুর, গোপালগঞ্জ, ফরিদপুর ও নারায়ণগঞ্জে সাতজনের মৃত্যু ও ৬ শিক্ষার্থী আহত হয়েছে। গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত এ ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজবাড়ীতে তিন যুবক : জেলার বিভিন্ন স্থানে বজ পাতে তিন যুবকের মৃত্যু হয়েছে। তারা হলেন- বালিয়াকান্দি উপজেলার নতুনচর গ্রামের মুরাদ শেখ, গোয়ালন্দের দেবগ্রামের জাকির হোসেন ও কালুখালীর বহরকালুখালী গ্রামের কুরমান মন্ডল। ঘটনার সময় নিহতরা খেতে কাজ করছিলেন।

চাঁদপুরে কৃষক : হাইমচর উপজেলায় বজ পাতে আব্দুর রহিম (৪০) নামে এক কৃষক ও একটি গুরুর মৃত্যু এবং ছয় শিক্ষার্থী আহত হয়েছে। দুপুরে উপজেলার চরভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি চরভাঙ্গা গ্রামে। আহতদের মধ্যে নীলকমল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী আমেনা আক্তার ও জাকিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গোপালগঞ্জে বৃদ্ধ : সদর উপজেলার মেরি গোপিনাথপুর গ্রামে বজ পাতে নুরু মোল্যা নামে এক বৃদ্ধ ও একটি গরুর মৃত্যু হয়েছে। বৃষ্টির মধ্যে ওই বৃদ্ধ গরু নিয়ে মাঠের যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

ফরিদপুরে কৃষক : চরভদ্রাসন উপজেলার মাঠে কাজ করার সময় দেলোয়ার বেগ মানে এক কৃষকের মৃত্যু হয়েছে। সকালে উপজেলার বেপারী ডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জে শ্রমিক : সদর উপজেলার পাগলায় বজ পাতে এক ড্রেজার শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত কাওসার দেশ বাংলা নামে একটি ড্রেজারের শ্রমিক এবং পঞ্চবটির ধর্মগঞ্জ এলাকায় ভাড়া থাকতেন বলে জানা গেছে।

 

সর্বশেষ খবর