শনিবার, ১৮ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

মাগুরায় পুলিশের গুলিতে আন্তঃজেলা ডাকাত সরদার নিহত

মাগুরায় পুলিশের গুলিতে আন্তঃজেলা ডাকাত সরদার নিহত

মাগুরা-যশোর সড়কের মঘির ঢাল নামক স্থানে আজ শনিবার ভোররাতে সড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত সরদার রফিকুল ইসলাম (৩৭) ওরফে মোয়াজ্জেম ওরফে নজরুল নামে এক ডাকাত নিহত হয়েছে।

নিহত রফিকুলের বাড়ি সাতক্ষিরার আশাশুনি থানার দেওলা পশ্চিমপাড়া গ্রামে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ২ রাউন্ড গুলি, ৪টি তাজা বোমা, গাছ কাটার যন্ত্রসহ উদ্ধার হয় বিভিন্ন দেশীয় অস্ত্র।

মাগুরার সহকারি পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় জানান, ভোররাত ৪টার দিকে একদল ডাকাত মাগুরা-যশোর মহাসড়কের মঘির ঢাল নামক স্থানে রাস্তার পাশের গাছ কেটে রাস্তার উপর ফেলে ডাকাতির চেষ্টা করছিল। এ সময় টহল পুলিশ সেখানে পৌঁছালে ডাকাতরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে ও ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ ১১ রাউন্ড গুলি ছুঁড়লে ডাকাতরা পালিয়ে যায়। পরে সেখান থেকে আহত অবস্থায় রফিকুলকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সংঘর্ষের সময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে।

নিহত রফিকুলের নামে সাতক্ষিরা, যশোর, মাদারীপুরসহ বিভিন্ন থাকায় খুন, ডাকাতি, অস্ত্র ও অপহরণসহ বিভিন্ন ঘটনায় কমপক্ষে ২৯টি মামলা রয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পাইপগান, ২ রাউন্ড গুলি, ৪টি তাজা বোমা, গাছর কাটার যন্ত্রসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার হয় বলে জানান তিনি।

 

 

বিডি-প্রতিদিন/ ১৮ এপ্রিল, ২০১৫/ রশিদা

সর্বশেষ খবর