শনিবার, ১৮ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

টাঙ্গাইলে ট্রাকচাপায় বৃদ্ধা নিহত

টাঙ্গাইলে ট্রাকচাপায় বৃদ্ধা নিহত

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বালিবোঝাই একটি ট্রাকের চাপায় নয়নবালা (৫০) নামের এক বৃদ্ধা মারা গেছেন। আজ শনিবার সকাল নয়টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দেওহাটায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী বালু ভর্তি একটি ট্রাক নয়নবালা নামে এক পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ও দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে রাখে। অবরোধকারীরা মহাসড়কে একটি ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে বিক্ষোভ করতে থাকে। এসময় মহাসড়কের উভয় পাশে প্রায় ৬ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) নাজমূল হক ভূইয়া গিয়ে ওই স্থানে ফুটওভার ব্রিজ নির্মাণের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়। এদিকে দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শ (এসআই) ফখরুল আলম বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, নিহত নয়নবালার বাড়ি দেওহাটার কচুয়াপাড়া গ্রামে। তার স্বামীর নাম অমূল্য পাল। সব প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ১৮ এপ্রিল, ২০১৫/ রোকেয়া।

সর্বশেষ খবর