শনিবার, ১৮ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

মেলার মাঠে বোনের সম্ভ্রম বাচাঁতে গিয়ে ভাই নিহত

মেলার মাঠে বোনের সম্ভ্রম বাচাঁতে গিয়ে ভাই নিহত

বাগেরহাটে শহরের শালতলায় বৈশাখী মেলার মাঠে উত্যক্তকারীদের হাত থেকে বোনকে বাচাঁতে গিয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সোহেল (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে।

শুক্রবার রাত ১১টার দিকে শহরের শালতলায় জেলা পরিষদ অডিটরিয়াম চত্বরের মাঠে বাকবিতণ্ডার এক পর্যাযে সোহেলের পেটে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হয়। সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে তার মৃত্যু হয়।

নিহত সোহেল শালতলাস্থা টোলকু সাহার দোকানের কর্মচারী ছিল ও বাগেরহাট শহরের গোবরদিয়া এলাকায় আব্দুল আজিজ হাওলাদারের ছেলে। পুলিশ এঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

বাগেরহাট মডেল থানার সেকেন্ড অফিসার এসআই মাহবুবুর রাহমান জানান, শুক্রবার রাতে বৈশাখী মেলায় সোহেলের বোনকে উত্যক্ত করাকে কেন্দ্র সোহেলের সঙ্গে উঠতি বয়সী কয়েক বখাদের বাকবিতণ্ডা হয়। এঘটনার এক পর্যায়ে তারা সোহেলের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রাতে তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে সোহেল মারা যায়। বৈশাখী মেলার মাঠে পুলিশি নিরাপত্তার মধ্যে কিশোর খুন হওয়ায় ঘটনায় শহরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ সন্দেহভাজন বখাটে খুনিদের আটকের চেষ্টা চালাচ্ছে বলে দাবি করেছে।

বাংলা নর্ববষ উপলক্ষে গত ১৪ এপ্রিল থেকে বাগেরহাট শহরের শালতলায় জেলা পরিষদ অডিটরিয়াম চত্বরে জেলা প্রশাসনের উদ্যোগে ৭ দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। মেলার নিরাপত্তায় রয়েছে বিপুল সংখ্যক পুলিশ। মেলায় অর্ধশতাধিক দোকান, র‌্যাফেল ড্রসহ বিনোদনের জন্য প্রতিদিন সাংস্কৃতিক আনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আর মেলায় আনন্দ ও চিত্ত বিনোদনের সুযোগে শহরের বেশ কিছু বখাটে প্রতিদিন বিকাল থেকে গভীর রাত পর্যন্ত মেলা প্রাঙ্গণে মোটরসাইকেল নিয়ে এসে মেয়েদের উত্যক্ত করে আসছে। প্রশাসন নির্বিকার থাকার কারণে মেলায় বখাটেদের অবাধ বিচরণের ফলে কিশোরকে ছুরি মেরে হত্যার মতো ঘটনা ঘটেছে।
 

 

বিডি-প্রতিদিন/ ১৮ এপ্রিল, ২০১৫/ রশিদা
 

সর্বশেষ খবর