সোমবার, ২০ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

\\\'মানুষ হত্যাকারীদের প্রত্যাখ্যান করবে\\\'

\\\'মানুষ হত্যাকারীদের প্রত্যাখ্যান করবে\\\'

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আন্দোলনে সব হারিয়ে খালেদা জিয়া এখন সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিয়েছেন। কথিত আন্দোলনের নামে তিনি মানুষের রক্ত ঝরিয়েছেন সে কথা নিশ্চয় তিন সিটির নাগরিকরা ভুলে যায়নি। তারা মানুষ হত্যাকারীদের প্রত্যাখ্যান করে অবশ্যই সরকারের উন্নয়নের মূল্যায়ন করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকেই বিজয়ী করবেন।

আজ সোমবার সন্ধ্যায় তার নিজ নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজিপুরে সাড়ে ৩’শ পরিবারের মধ্যে বিদ্যুত সংযোগ উদ্বোধন উপলক্ষে হাটশিরা হাইস্কুল মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণ মানুষ হত্যাকারীদের প্রত্যাখ্যান করে অবশ্যই সরকারের উন্নয়নের মূল্যায়ন করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকেই ভোট দেবেন। নগরবাসী গণতন্ত্রের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

স্থানীয় চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার প্রকৌশলী তুষার কান্তি দেবনাথ, ডিজিএম সুলতান নাসিমুল হক, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার ও উপজেলা নির্বাহী অফিসার সাফিউল ইসলাম প্রমুখ।

বিডি-প্রতিদিন/ ২০ এপ্রিল ১৫/ সালাহ উদ্দীন  
 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর