শনিবার, ২৫ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

সরকারি কলেজের প্র্রশাসনিক ভবনে বোমা বিষ্ফারণ

সরকারি কলেজের প্র্রশাসনিক ভবনে বোমা বিষ্ফারণ

মেহেরপুর সরকারি কলেজের প্রশাসনিক ভবনের টয়লেটে বোমা বিষ্ফোরেণের ঘটনা ঘটেছে। তবে বিষ্ফোরিত বোমার আঘাতে কেউ হতাহত হয়নি। প্রশাসনিক ভবনের টয়লেট থেকে পুলিশ পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টির অনেকগুলো লিফলেট ও বিষ্ফোরিত বোমার আলামত জব্দ করেছে। আজ শনিবার সকাল সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে।

কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রী জানান, সে টয়লেট থেকে বের হওয়ার সময় পাশের একটি টয়লেটে একটি ছেলেকে দেখতে পায়। এর কিছুক্ষণপরই ওই টেয়লেটে বোমার বিষ্ফোরণটি ঘটে।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম জানান যে, তিনি অফিসের বসে কাজ করছিলেন। এমন সময় বিকট শব্দ হয়। বাইরে এসে দেখি ছেলেমেয়েরা এদিক ওদিক  ছোটাছুটি করছে। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে বোমা বিষ্ফোরণের বিষয়টি নিশ্চিত করে। এ ঘটনায় কলেজের সবার মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির নাম করে কোনো একটি চক্র আতঙ্ক সৃষ্টি করার লক্ষ্যে এ ঘটনা ঘটিয়েছে বলে তিন ধারণা করছেন। তিনি আরো জানান, ঘটনাস্থলে পুলিশ পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির বেশ কিছু লিফলেট ও বিষ্ফোরিত বোমার আলামত জব্দ করেছে। তদন্ত চলছে। তদন্ত শেষ হলে আসল ঘটনা বেরিয়ে আসবে।

বিডি-প্রতিদিন/ ২৫ এপ্রিল ২০১৫/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর