শিরোনাম
সোমবার, ২৭ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

৫ লাখ টাকা চাঁদার দাবীতে ব্যবসা প্রতিষ্ঠানে তালা

৫ লাখ টাকা চাঁদার দাবীতে ব্যবসা প্রতিষ্ঠানে তালা

লক্ষ্মীপুরে ৫ লাখ টাকা চাঁদার দাবীতে পিস্তল ঠেকিয়ে দোকানীদের বের করে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে তালা দিয়েছে সন্ত্রাসীরা। চাঁদা না পেলে দোকান মালিক মোহাম্মদ খুরশীদ আলমকে হত্যার হুমকিও দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় পার্শ্ববর্তী ভবানীগঞ্জ ইউনিয়নের প্রভাবশালী সোহেলসহ ৮-১০ জন জড়িত রয়েছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী মহিন উদ্দিন, মামুন, হেলাল উদ্দিন, খুরশিদ আলম। সদর উপজেলার টুমচর ইউনিয়নের কালিরচর গ্রামের তালপট্টি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় গত ২৫ এপ্রিল থেকে আজ সোমবার পর্যন্ত এসব দোকান বন্ধ রয়েছে বলে জানান তারা। এতে করে দোকানী ও দোকান মালিকসহ ওই এলাকায় চরম আতংক বিরাজ করছে।

এদিকে, মুঠোফোনে অভিযুক্ত সোহেলের কাছে জানতে চাইলে চাঁদা দাবী ও পিস্তল ঠেকানোর কথা অস্বীকার করে তিনি জানান, তাদের কাছে আমরা টাকা পাই। তা না দেয়ায় বাধ্য হয়ে দোকানে তালা লাগিয়ে দিয়েছি।

এ ব্যাপারে ভুক্তভোগীরা লক্ষ্মীপুরের পুলিশ প্রশাসনের কাছে একটি লিখিত অভিযোগ করলেও এখন পর্যন্ত কোনো প্রতিকার পাননি বলে তারা জানিয়েছেন। তবে লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার সার্কেল মো. নাসিম মিয়া জানান, বিষয়টি তদন্ত করে শিগগিরই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/২৭ এপ্রিল ২০১৫/শরীফ

সর্বশেষ খবর