মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

বিএনপি-জামায়াত নেতা কর্মীসহ গ্রেফতার ১১৩

বিএনপি-জামায়াত নেতা কর্মীসহ গ্রেফতার ১১৩

পুলিশের বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীসহ ১১৩ জনকে গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা নাশকতাসহ বিভিন্ন মামলার আসামি বলে পুলিশ জানিয়েছে। রবিবার রাত থেকে গতকাল ভোর পর্যন্ত যশোর, নড়াইল, গাইবান্ধা, খাগড়াছড়ি, নোয়াখালী, ময়মনসিংহ, বগুড়া ও সাতক্ষীরা জেলায় পুলিশ এ অভিযান চালায়। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-
যশোর : জেলার আট উপজেলায় অভিযান চালিয়ে বিএনপির এক ও জামায়াতের দুই কর্মীসহ ৫৩ জনকে আটক করা হয়েছে। গতকাল দুপুরে তাদের যশোর আদালতে পাঠানো হয়। নড়াইল : জেলায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ৪৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে সদর উপজেলার শাহাবাদ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মহিদুল ইসলাম রয়েছেন।
গাইবান্ধা : বিএনপি-জামায়াতের দুই কর্মীসহ ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
নোয়াখালী : চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাওলানা কেফায়েত উল্লাকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।
খাগড়াছড়ি : খাগড়াছড়ি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইসলাম উদ্দিনকে রবিবার রাতে তার নিজ বাড়ি শালবন থেকে গ্রেফতার করেছে পুলিশ।
ময়মনসিংহ : ফুলবাড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় বিএনপি নেতা অ্যাডভোকেট আজিজুর রহমানের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।  বগুড়া : গাবতলী থেকে ১২টি ককটেলসহ খোরশেদ আলম নামে এক ইউপি সদস্যকে গতকাল ভোরে আটক করেছে বলে জানিয়েছে র‌্যাব।

সর্বশেষ খবর