মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

মুন্সীগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবসের র‌্যালি

মুন্সীগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবসের র‌্যালি

গরীবের মামলার ভার বহন করে সরকার এই শ্লোগানকে সামনে নিয়ে জতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে বণার্ঢ্য র‌্যালি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় জেলা জজ কোর্ট প্রঙ্গন থেকে জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা লিগ্যাল এইড-এর আয়োজনে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলাজজ আদালত প্রাঙ্গণে এসে শেষ হয়। সকাল ১০টায় সেখানে আইনগত সহায়তা বিষয়ক পরামর্শ মেলা এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ শওকত আলী চৌধুরী। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন: জেলা নারীশিশু ট্রাইব্যুনাল বিচারক মো. ফজলুল হক, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হেলাল উদ্দিন, জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল, অতিরিক্ত জেলা ও দায়রা জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরী, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আবুল কাশেম ও মো. বজলুর রহমান, সিভিল সার্জন ডাক্তার মো. শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, সিনিয়র সহকারী জজ আহম্মেদ হুমায়ুন কবীর ও মো. সাইদুর রহমান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হারুনুর রশীদ, শাহানারা আক্তার, জাহানারা ফেরদৌস, নারগিস ইসলাম, নাদিয়া নাহিদ,ঊমারানী দাশ, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি মো. আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন ঢালী, জিপি মো. লুৎফর রহমান, সাবেক সভাপতি আর্শেদ উদ্দিন, নাসিরুজ্জামন খান, মো. হাবিবুর রহমান, অতিরিক্ত পিপি সিরাজুল ইসলাম পল্টু, অজয় জক্রবর্তী, নাসিমা আক্তার, অ্যাডভোকেট লাবলু মোল্লাসহ জেলার আইনজীবী বৃন্দ, স্থানীয় সাংবাদিক, লিগ্যাল এইডের মাধ্যমে আইনি সহায়তা প্রাপ্ত নারী পুরুষ ও সর্বস্তরের মানুষ। পরে বিকাল ৫টায় জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ম্যাজিস্ট্রেট ঊমা রানী দাসের উপস্থাপনায় অনুষ্ঠানে গান পরিবেশন করবেন জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হেলাল উদ্দিনের মেয়ে নাবিলা বিনতে হেলাল, সিনিয়র সহকারী জজ আহম্মেদ হুমায়ুন কবীর প্রমুখ।
 

 

বিডি-প্রতিদিন/ ২৮ এপ্রিল, ২০১৫/ রশিদা

সর্বশেষ খবর