মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

কমিউনিটি পুলিশের অনুষ্ঠানে খাবার খেয়ে দুই ওসিসহ অসুস্থ ৪০

কমিউনিটি পুলিশের অনুষ্ঠানে খাবার খেয়ে দুই ওসিসহ অসুস্থ ৪০

কমিউনিটি পুলিশের অনুষ্ঠানে খাবার খেয়ে দুই ওসি ও নারী পুলিশসহ ৪০ পুলিশ সদস্য অসুস্থ হয়ে পড়েছে। এদের মধ্যে এক এসআইসহ ৬ পুলিশ চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। আর দুই ওসি বাসায় চিকিত্সা নিচ্ছেন।

গতকাল সোমবার দুপুরের খাবার খেয়ে রাত থেকে অসুস্থ হতে থাকেন পুলিশ সদস্যরা। খাবারের প্যাকেটগুলো সরবরাহ করা হয় শহরের একটি রেস্টুরেন্ট থেকে। সদর মডেল থানার ওসি (তদন্ত) সারওয়ার হোসেন জানান, সোমবার সকালে ইউএনডিপি’র পুলিশ রিফর্ম প্রজেক্ট-পিআরপি’র আওতায় কমিউনিটি পুলিশের সভা সদর মডেল থানায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শেষে একটি রেস্টুরেন্ট থেকে সরবরাহকৃত খাবার প্যাকেট উপস্থিত সদস্যদের মাঝে বিতরণ করা হয়। দুপুরের ওই খাবারগুলো খেয়ে ওসি গোলাম মোর্ত্তুজা, ওসি (তদন্ত) সারওয়ার হোসেন, এসআই দুলালসহ ৪০জন পুলিশের বমি ও পাতলা পায়খানা শুরু হয়। একপর্যায়ে তারা অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যা থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত তাদের আধুনিক সদর হাসপাতালে চিকিত্সা দেয়া হয়। এদের মধ্যে এসআই দুলাল, কনস্টেবল নামাজুল, খাদেমুল, সাথী, নাসিমা ও ইভা হাসপাতালে ভর্তি রয়েছেন।

আধুনিক সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আরএমও ডা. বেনজির আহমেদ জানান, খাবার থেকে বিষক্রিয়ায় এই অবস্থা সৃষ্টি হয়েছে। সদর মডেল থানার ওসি (তদন্ত) দাবী করে জানান, হোটেলের সরবরাহকৃত খাবার খেয়ে তিনিসহ পুলিশ সদস্যরা অসুস্থ হয়ে পড়েছেন। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন হোটেলটির মালিক জামাল উদ্দিন নাসের। তার  হোটেলের খাবার খেয়ে এই ঘটনা ঘটেনি বলে তিনি দাবি করেন।

বিডি-প্রতিদিন/ ২৮ এপ্রিল ২০১৫/শরীফ

সর্বশেষ খবর