সোমবার, ৪ মে, ২০১৫ ০০:০০ টা

খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে ভাই-বোনের মৃত্যু, ৫ জন হাসপাতালে

খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে ভাই-বোনের মৃত্যু, ৫ জন হাসপাতালে

বরিশালে খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে একই পরিবারের ২ ভাই-বোনের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় ওই পরিবারের ৫ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার বিকেলে জেলার সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের নলচর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ২জন হলো ৮ বছর বয়সের সোহাগী এবং ১০ বছর বয়সের সজল। তারা ওই গ্রামের ছায়েদ জোমাদ্দারের সন্তান।

স্থানীয় বাসিন্দারা জানান, গত রবিবার বিকেলের দিকে প্রথমে ওই গ্রামের ছায়েদ জোমাদ্দারের ছেলে সোহাগীর পেটে ব্যাথা শুরু হয়। এরপর তার পাতলা পায়খানা ও বমি হতে থাকে। একই ভাবে সজলও আক্রান্ত হয়। পর্যায়ক্রমে ছায়েদ জোমাদ্দার, তার স্ত্রী তাসলিমা বেগম, ছেলে জুয়েল জোমাদ্দার, কায়েস জোমাদ্দার ও শিশু পুত্র পাভেল সহ পরিবারের সকল সদস্য আক্রান্ত হয়।

আজ সোমবার দুপুরের পর হাসপাতালে নেবার পথে সোহাগী ও সজলের মৃত্যু হয় বলে জানিয়েছেন চরমোনাই ইউনিয়ন পরিষদের ১ নম্বর ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন ডাবলু।  

অন্যাদের মধ্যে সন্ধ্যায় ৩ জনকে বরিশাল জেনারেল হাসপাতালে এবং অপর ২জনকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরিশালের সিভিল সার্জন ডা. এটিএম মিজানুর রহমান খাদ্যে বিষ ক্রিয়ায় আক্রান্ত হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু এবং অপরে ৫ জন অসুস্থ হওয়ার কথা স্বীকার করেছেন।

ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন ডাবলু আরো জানান, মৃত শিশুদের বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকায় সন্ধ্যা পর্যন্ত দাফন করা যায়নি।

বিডি-প্রতিদিন/ ০৪ মে ১৫/ সালাহ উদ্দীন  


 

সর্বশেষ খবর