সোমবার, ৪ মে, ২০১৫ ০০:০০ টা

অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে আটক ১

অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে আটক ১

ধর্ষণ দৃশ্যের অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে জামালপুরের বকশীগঞ্জে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার গ্রেফতারকৃত মাসুদুর রহমান মাসুদকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাসিনুর রহমান সাংবাদিকদের জানান, বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের উজানপাড়া গ্রামের আওরঙ্গজেবের ছেলে মাসুদুর রহমান মাসুদ প্রায় ১০ বছর আগে কামালপুরের এক মেয়েকে বিয়ে করে পৌর শহরের টিএন্ডটি রোড়ে নিজ বাসায় বসবাস করে আসছে।

সম্প্রতি মাসুদ তার স্ত্রীকে বাপের বাড়িতে পাঠিয়ে দিয়ে স্ত্রীর অনার্স পড়ুয়া ছোট বোন (২২ কে  নিজ বাসায় ডেকে এনে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং গোপনে ধর্ষণের দৃশ্য ভিডিও করে। কিছুদিন পর শ্যালিকাকে ফের তার বাসায় আসতে বললে তাতে সাড়া না দেয়ায় মাসুদ ক্ষুব্ধ হয়ে ধর্ষণের ভিডিও চিত্রটি ইন্টারনেটসহ মোবাইলে এলাকার যুবকদের মাঝে ছড়িয়ে দেয়। বিষয়টি এলাকায় জানাজানি হলে ব্যাপক তোলপাড় শুরু হয়।

এব্যাপারে ধর্ষিতার পরিবার পুলিশের নিকট অভিযোগ করলে রবিবার রাতে ধর্ষণের ভিডিও চিত্র ও মোবাইল সেটসহ লম্পট মাসুদকে পুলিশ গ্রেফতার করে।

বকশীগঞ্জ থানার ওসি মোস্তাসিনুর রহমান জানান, এঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মাসুদের বিরুদ্ধে ধর্ষণ ও তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছেন।

আজ সোমবার আটক মাসুদকে জামালপুর জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

বিডি-প্রতিদিন/ ০৪ মে ১৫/ সালাহ উদ্দীন  


 

সর্বশেষ খবর