সোমবার, ২৫ মে, ২০১৫ ০০:০০ টা

যশোরে \\\'গণপিটুনিতে\\\' নিহত ২

যশোরে \\\'গণপিটুনিতে\\\' নিহত ২

যশোর-মাগুরা সড়কের হুদোর মোড় এলাকায় ছিনতাইকারী সন্দেহে দুই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। রবিবার দিবাগত মধ্যরাতের দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ দাবি করেছে, মোটরসাইকেল ছিনতাইয়ের সময় গণপিটুনিতে নিহত হয়েছে ওই দুই যুবক। নিহতরা হলেন- সদর উপজেলার আড়পাড়া গ্রামের আল আমিন (২৮) ও শেখহাটি এলাকার ইসমাইল হোসেন (৩৮)।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাছ আলী বলেন, 'রবিবার রাতে বাঘারপাড়ার চাপাতলা গ্রামের বরুণ কুমার তরফদার নামে এক যুবক মোটরসাইকেল চালিয়ে শহর থেকে বাড়ি ফিরছিলেন। উপশহর বাসস্ট্যান্ড এলাকা থেকে আরেকটি মোটরসাইকেলে আল আমিন ও ইসমাইল তার পিছু নেয়। কিছুদূর যাওয়ার পর বরুণ বুঝতে পারেন, ছিনতাইকারীরা তার পিছু নিয়েছে। এক পর্যায়ে বরুণ যশোর-মাগুরা সড়কের হুদোর মোড় এলাকায় গিয়ে চিৎকার দেন। এসময় এলাকাবাসী আল আমিন ও ইসমাইলকে ধরে গণপিটুনি দেয়। খবর পেয়ে যশোর কোতোয়ালি থানার এসআই রাকিব হোসেন ঘটনাস্থলে গিয়ে দু'জনকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।'

ওসি দাবি করেন, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি ও দুটি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, ঘটনাস্থল হুদের মোড় যশোর সদর উপজেলার ইছালী ইউনিয়নে। এ ইউনিয়ন পরিষদে আজ সোমবার উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। গত ২২ ফেব্রুয়ারি এ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন দুর্বৃত্তদের গুলিতে নিহত হন। উপনির্বাচনের ঠিক আগের রাতে গণপিটুনিতে দু'জন নিহতের ঘটনা ঘটলো। তবে কোতোয়ালি থানার ওসি শিকদার আককাস আলী বলেন, নির্বাচনের সাথে এর কোন সম্পর্ক নেই। এ ব্যাপারে নিহতদের স্বজনদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

বিডি-প্রতিদিন/২৫ মে ২০১৫/শরীফ/এস আহমেদ

সর্বশেষ খবর