মঙ্গলবার, ২৬ মে, ২০১৫ ০০:০০ টা

গাজীপুরে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে যুবক খুন

গাজীপুর সিটি করপোরেশনের ভারারুল জামতলায় গতকাল মাদক বিক্রেতার ছুরিকাঘাতে কামাল হোসেন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। কামাল ওই এলাকার মনসুর আলীর ছেলে। গাজীপুর রেজিস্ট্রার অফিসের ভেণ্ডারের সহকারী হিসেবে কাজ করতেন তিনি।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সম্প্রতি ভারারুল জামতলার আবদুর রাজ্জাকের ছেলে ইয়াদ আলীকে মাদকসহ গ্রেফতার করে পুলিশ। কয়েকদিন আগে সে জেল থেকে মুক্তি পায় এবং পুলিশকে খবর দেওয়ার জন্য কামাল হোসেনকে দায়ী করে ইয়াদ। সোমবার দুপুরে জামতলা মার্কেটের একটি দোকানে আড্ডা দিচ্ছিলেন কামাল। এ সময় ইয়াদ কামালের বুকে ও শরীরে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেলে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

লক্ষ্মীপুরে গৃহবধূ : লক্ষ্মীপুর প্রতিনিধি জানান, রামগতিতে যৌতুকের জন্য গৃহবধূ লুৎফুর নাহারকে শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পশ্চিম চর-সীতা গ্রামে গতকাল ভোরে এ ঘটনা ঘটে। লুৎফুরনাহার চরবাদাম গ্রামের আবদুল মালেকের স্ত্রী। ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পলাতক।

চাঁদপুরে নবজাতকের লাশ : চাঁদপুর প্রতিনিধি জানান, শাহরাস্তি উপজেলার ফতেহপুর খাল থেকে গতকাল এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে এলাকাবাসী খালে মৃতদেহ ভাসতে দেখে শাহরাস্তি মডেল থানায় খবর দেন। মৃত্যুর কারণ নিশ্চিত করা যায়নি।

সর্বশেষ খবর