শিরোনাম
মঙ্গলবার, ২৬ মে, ২০১৫ ০০:০০ টা

লাশ দাফন করতে গিয়ে নিজেই লাশ

লাশ দাফন করতে গিয়ে নিজেই লাশ

সড়ক দুর্ঘটনায় নিহত আত্মীয়ের লাশ দাফন করতে যাওয়ার পথে বাসচাপায় উপসহকারী কৃষি কর্মকর্তা খোদাজ্জেল হোসেন (৫০) নিহত হলেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর শহরের তাহের ক্লিনিকের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খোদাজ্জেল হোসেন মেহেরপুর সদর উপজেলার কৃষি অফিসের পিরোজপুর ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের দফরপুর গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় নিহত মেহেরপুরের প্রবীণ আইনজীবী আব্দুর রশিদের নামাজে জানাজায় অংশ গ্রহণের জন্য মোটরসাইকেল যোগে পৌর গোরস্থানের উদ্দেশে যাচ্ছিলেন খোদাজ্জেল হোসেন ও সদর উপজেলার পিরোজপুর গ্রামের আবদুল হান্নান বিশ্বাস (৬০)।

মল্লিকপাড়া সংযোগ সড়ক দিয়ে মেহেরপুর-কুষ্টিয়া প্রধান সড়কে ওঠার সময় যাত্রীবাহী একটি লোকাল বাস (মেহেরপুর জ-০৪-০০১৬) পেছন থেকে তাদের মোটরসাইকেলকে চাপা দেয়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদের দুইজনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক মাহবুবুর রহমান খোদাজ্জেল হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত আবদুল হান্নান বিশ্বাসকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জানান, ক্ষতিগ্রস্থ মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/২৬ মে ২০১৫/ এস আহমেদ

সর্বশেষ খবর