শুক্রবার, ৩ জুলাই, ২০১৫ ০০:০০ টা

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মোবারক হোসেন (১১) নামে এক স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে নাচোল উপজেলার ফতেপুর ইউপির শিংরইল বাঁশবাড়িয়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শিংরইল বাঁশবাড়িয়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে ৫ম শ্রেণির ছাত্র মোবারক হোসেন (১১) গত ২৯ জুন ইফতারের পর একই গ্রামে তার চাচা দুরুল ইসলামের বাড়ি যাওয়ার নাম করে বের হয়। কিন্তু গভীর রাতেও সে বাড়ি ফিরে না আসলে অনেক খোঁজাখুজির পর পরদিন মোবারকের পিতা মোক্তার হোসেন নাচোল থানায় একটি জিডি করেন। আজ শুক্রবার ভোরে  মোক্তার হোসেন বাড়ির পার্শ্ববর্তী পুকুর পাড়ে তার ছেলের অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে নাচোল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নাচোল থানার অফিসার ইনচার্জ তোরিকুল ইসলাম লাশ উদ্ধারের খবর নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে ওই শিশুটিকে হত্যা করে লাশ পানিতে ফেলে রাখা হয়েছিল। তবে ময়নাতদন্তের পর হত্যা রহস্য জানা যাবে বলে তিনি জানান।
 

 

বিডি-প্রতিদিন/ ০৩ জুলাই, ২০১৫/ রশিদা

   
 

সর্বশেষ খবর