শনিবার, ৪ জুলাই, ২০১৫ ০০:০০ টা

\\\'সরকার পাকিস্তানী বাহিনীর চেয়েও ভয়াবহ নির্যাতন চালাচ্ছে\\\'

\\\'সরকার পাকিস্তানী বাহিনীর চেয়েও ভয়াবহ নির্যাতন চালাচ্ছে\\\'

সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন,পাকিস্তানী বাহিনী বাংলাদেশের জনগনের যে বর্বর-নির্যাতন চালিয়েছিল বর্তমান সরকার তার চেয়েও ভয়াবহ নির্যাতন চালাচ্ছে বিরোধী দলের নেতাকর্মীদের উপর। পাকি বাহিনী বাংলার জনগনের প্রতিরোধের মুখে যেভাবে দেশ ছেড়ে পালিয়েছিল বর্তমান সরকারও সেভাবে পালিয়ে যাবে।

তিনি আজ শনিবার সন্ধ্যায় জেলা সদরের শিয়ালকোল, মেছড়া ও বহুলী ইউনিয়নের তৃনমুল নেতাকর্মী ও মামলায় নির্যাতিত কর্মীদের সাথে আলোচনাকালে নিজ বাসভবনে একথা বলেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে টুকু বলেন, জেল-জুলুম সাময়িক সমস্যা। ধৈর্য্য ধরে এ সকল বাধা-বিপত্তি পারি দিতে হবে। এ সময় তিনি নেতাকর্মীদের সকল রাজনৈতিক মামলায় সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।

মতবিনিময় সভায় জেলা বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান লেবু, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. রফিক সরকার, সাবেক পিপি এ্যাড. রেজাউল করিম, এ্যাড. ইন্দ্রজিত কুমার সাহা, থানা বিএনপির সাধারন সম্পাদক অমরকৃষ্ণ দাস, জেলা যুবদলের সাধারন সম্পাদক মির্জা আব্দুল জব্বার বাবু, ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন রাজেশ, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, সদর থানা যুবদলের সভাপতি শরিফুল ইসলাম, সম্পাদক লুৎফর রহমান ভুঁইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় নেতাকর্মীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে তিনটি ইউনিয়নের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

বিডি-প্রতিদিন/ ০৪ জুলাই ১৫/ সালাহ উদ্দীন  


 

সর্বশেষ খবর