শুক্রবার, ৩১ জুলাই, ২০১৫ ০০:০০ টা

এক পলক

গৃহবধূ হত্যায় স্বামীসহ দুজনের ফাঁসি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় গৃহবধূ লিপি বেগম হত্যামামলায় গতকাল দুজনের ফাঁসি ও চারজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন- লিপির স্বামী মোকাদ্দেস হোসেন ও তার সহযোগী কবির। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- জাকির, আছির, জালাল ও মিরাজ। মানিকগঞ্জে স্ত্রীর যাবজ্জীবন : মানিকগঞ্জ সদর উপজেলার চক গোবিন্দপুর গ্রামের সাধু হত্যার দায়ে তার স্ত্রী সুহেলী সুলতানাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল দুপুরে এই রায় ঘোষণা করা হয়।

-ফরিদপুর ও মানিকগঞ্জ প্রতিনিধি

বালুমহাল খুলে দেওয়ার দাবি

সুনামগঞ্জে ২৫ হাজার শ্রমিকের কর্মস্থল ধোপাজান বালুপাথর মহাল খুলে দেওয়ার দাবিতে সমাবেশ করেছেন বারকি শ্রমিক ও নৌকা মালিকরা। মনিপুরি ঘাটে গতকাল এ সমাবেশে আবদুর রহমান মাস্টারের সভাপতিত্বে বক্তব্য দেন, মোবারক হোসেন, আবদুস সত্তার প্রমুখ। -সুনামগঞ্জ প্রতিনিধি

ছাদ ধসে আহত  ১১
গাজীপুরের কালিয়াকৈরের নিশ্চিন্তপুর এলাকায় একটি কারখানার নির্মাণাধীন মসজিদের ছাদ ধসে ১১ জন আহত হয়েছেন। এলাকাবাসী জানান, গতকাল নিশ্চিন্তপুরের আন্ধার মানিক পূর্ব পাড়ায় এমএসএ স্পিনিং মিলের নিজস্ব নির্মাণাধীন মসজিদের দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের কাজ চলছিল। সন্ধ্যা সোয়া ৭টার দিকে উত্তর অংশের ছাদ ধসে পড়ে। এ সময় চাপা ও আটকা পড়ে ১১ নির্মাণশ্রমিক আহত হন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।
-গাজীপুর প্রতিনিধি
সেপটিক ট্যাঙ্কে শিশুর মৃত্যু
সিদ্ধিরগঞ্জে নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাঙ্কে পড়ে রুমা নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বিকালে সিদ্ধিরগঞ্জের নাসিকের ৩ নং ওয়ার্ডের রসুলবাগ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সে হাদিস আলীর মেয়ে। বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে। হাদিস পরিবার নিয়ে রসুলবাগ এলাকায় ভাড়া থাকতেন।
-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর