রবিবার, ২ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ: আসামি নজরুল গ্রেফতার

মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ: আসামি নজরুল গ্রেফতার

মাগুরায় ক্ষমতাসীন দলের দুই গ্রুপের সহিংসতায় গর্ভস্থ শিশু গুলিবিদ্ধ এবং একজন নিহত হওয়ার ঘটনায় দায়েকৃত মামলার ১৩ নম্বর আসামি নজরুল ইসলামকে গ্রেফতারে করেছে পুলিশ। আজ রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে গোয়েন্দা পুলিশ তাকে ঢাকা-মাগুরা সড়কের ওয়াপদা এলাকা থেকে গ্রেফতার করে। নজরুলের পরিবারের দাবি সে নিজেই ডিবি অফিসে গিয়ে ধরা দিয়েছে।

গোয়েন্দা পুলিশের ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা ইমাঊল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাগুরার ওয়াপদা এলাকায় ঈগল পরিবহনের যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ডিবি পুলিশ নজরুলকে গ্রেফতার করে। নজরুল ঢাকা থেকে পালিয়ে খুলনা যাচ্ছিল। গ্রেফতারের পর তাকে ডিবি কার্যালয়ে এনে জিজ্ঞসাবাদ করা হচ্ছে। নজরুল শহরের দোয়াপাড় এলাকার হোসেন কারিগরের পুত্র। সে পেশায় মাইক্রোবাসের চালক। তবে মামলার একনম্বর আসামি সুমন সেন আটকের কোন তথ্য তাদের কাছে নেই বলে তিনি জানান।

এদিকে নজরুলের শ্বশুর বাড়ির এক আত্মীয় আমজাদ হোসেন জানান, গতরাতে নজরুলের শ্বশুরবাড়ির সকলকে আটক করে ডিবি অফিসে নিয়ে যাওয়ার খবর পেয়ে আজ সন্ধায় নজরুল নিজেই ডিবি অফিসে গিয়ে ধরা দেয়।

এর আগে পুলিশ ২৬ জুলাই রাতে মামলার ৫ নম্বর আসামি চা দোকানদার সুমন ও ১৪ নম্বর আসামি মুদি দোকানী সোবহানকে ফরিদপুর থেকে গ্রেফতার করে।

উল্লেখ্য, ২৩ জুলাই শহরের দোয়ার পাড় এলাকায় জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ভূইয়ার সাথে ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থাকা মাগুরা শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ের পিওন মোহম্মদ আলী নামে অপর এক যুবকের সমর্থকদের সাথে সংঘর্ষ হয়। এ সময় গুলিতে নিহত হন কামরুলের চাচা মমিন ভূইয়া। গর্ভস্থ শিশুসহ গুলিবিদ্ধ হন নাজমা বেগম। নিহত মমিনের পুত্র রুবেল ১৬ জনের নামে হত্যাসহ বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করেন। 

 

বিডি-প্রতিদিন/০২ আগস্ট ২০১৫/ এস আহমেদ

সর্বশেষ খবর