মঙ্গলবার, ৪ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

স্বামী দ্বিতীয় বিয়ে করায় আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা

স্বামী দ্বিতীয় বিয়ে করায় আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা

মাদারীপুরের শিবচরে স্বামীর উপর অভিমান করে তিন সন্তানের জননী ফোরন আক্তার (৪০) নামের এক গৃহবধূ নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।

আহতকে গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। আহতের শরীরের শ্বাস নালীসহ শরীরে উর্ধাংশের ৭০ থেকে ৮০ ভাগ পুড়ে গেছে বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

এলাকাবাসী, পারিবারিক ও শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সাত্তার মিয়া সূত্রে জানা গেছে, শিবচর উপজেলা উত্তর বহেরাতলা ইউনিয়নের ভেন্নাতলা গ্রামের আমান শিকদারের স্ত্রী ফোরন আক্তার মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ঘরের দরজা আটকিয়ে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন ও স্থানীয়রা টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠায়।

পারিবারিক সূত্রে আরো জানা যায়, আহত ফোরন আক্তারের স্বামী আমান শিকদার দ্বিতীয় বিয়ে করে ঢাকা বসবাস করে। বেশ কিছুদিন ধরে স্বামী তার কোন খোঁজ খবর না নেওয়ায় সে অভিমান করে আত্মহত্যার চেষ্টা করে।

এ ব্যাপারে আহত ফোরনের স্বামী আমান শিকদারকে ফোন করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

বিডি-প্রতিদিন/ ০৪ আগস্ট ১৫/ সালাহ উদ্দীন  


 

সর্বশেষ খবর