বুধবার, ৫ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

বরগুনায় শিশু পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ১

বরগুনায় শিশু পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ১

বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের ছোট আমখোলা গ্রামে রবিউল (১১) নামের এক শিশুকে মাছ চুরির অপরাধে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকালে লকরার খাল থেকে শিশুটির মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মো. মিরাজ নামের একজনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে নিহত শিশুর বাবা ছোট আমখোলা গ্রামের দুলাল হোসেন অভিযোগ করে বলেন, একই গ্রামের দেলোয়ারের ছেলে মিরাজ জাল পেতে নিয়মিত মাছ শিকার করে। মিরাজের জাল থেকে মাছ চুরির অভিযোগ এনে মিরাজ বাড়িতে এসে সোমবার রাতে রবিউলের খোঁজ করে। রবিউলের বাবা জানান, এ সময় রবিউল বাড়ির বাইরে ছিল। ওই রাতে রবিউল আর বাড়ি ফিরে আসেনি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আখতার জানান, মঙ্গলবার বিকাল ৫টার দিকে খালে লাশ ভাসতে দেখে গ্রামবাসী পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রবিউলের মৃতদেহ উদ্ধার করে। এসময় তার কপালের বামপাশে একটি আঘাতের চিহ্ন ও একটি চোখ ফোলানো ছিল বলে তিনি জানান। তবে ময়নাতদন্ত না হওয়া পর্যন্ত এব্যাপারে আর কিছুই বলা যাবে না। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলার একটি প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বুধবার দুপুরে মো. মিরাজ নামের একজনকে  তালতলীর লাউপাড়া থেকে আটক করে পুলিশ।
 

 

বিডি-প্রতিদিন/ ০৫ আগস্ট, ২০১৫/ রশিদা

সর্বশেষ খবর