শনিবার, ৮ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

গ্রেফতার হলেন মাদারীপুরের সেই \\\'দম্পতি\\\'

গ্রেফতার হলেন মাদারীপুরের সেই \\\'দম্পতি\\\'

গ্রেফতার হলেন মাদারীপুরের সেই দুই পুরুষ বর ও কনে। সদ্য বিবাহিত গ্রেফতার হওয়া ওই দুই পুরুষ হলেন বর জুয়েল সাজী  ও কনে নাজমুল বেপারী । তারা মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ বাঁশগাড়ি গ্রামের বাসিন্দা। আজ শনিবার সকালে ইউএনও মো. হেমায়েত উদ্দিন ও কালকিনি থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত গ্রাম থেকে তাদের গ্রেফতার করে। ওই দুই পুরুষের বিয়ের বিষয়ে খুঁজ নিতে গ্রামটিতে গেলে এলাকাবাসী পুলিশকে কোনো তথ্য দেয়নি। ফলে দুই পুরুষের বিয়ের ঘটনায় গ্রামের সাধারন মানুষের মধ্যে উত্তেজনা সৃষ্টি করার তাদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে সংশ্লিষ্ট পুলিশ।

জানা গেছে, গত বুধবার ব্যাপক ধুমধাম করে দক্ষিণ বাঁশগাড়ি গ্রামের জসিম সাজীর ছেলে জুয়েল সাজী ও একই গ্রামের জব্বার বেপারীর ছেলে নাজমুল বেপারীর বিয়ে হয়। আর এ নিয়ে বিভিন্ন মিডিয়ায় খবর প্রকাশ হলে প্রশাসনে তোলপাড়ের সৃষ্টি হয়। আর এ প্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা বলেন, ‘এই ঘটনায় গ্রামের সাধারণ মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভ ও উত্তেজনার সৃষ্টি হয়েছে। ওই দুই পুরুষ এ ব্যাপারে কোনো সদুত্তর দিতে পারে নাই। তাই ১৫৪ ধারায় তাদের আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’

বিডি-প্রতিদিন/৮ অাগস্ট ২০১৫/শরীফ

সর্বশেষ খবর