শুক্রবার, ১৪ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

\\\'বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়া যাবে না\\\'

\\\'বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়া যাবে না\\\'

পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাংলাদেশে অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়া যাবেনা। বাঙ্গালী জাতিকে রুখে দেওয়া যাবে না। বাঙ্গালী দেশ মাতৃকার জন্য সংগ্রাম করতে জানে।

শুক্রবার সকাল সাড়ে ১০ খানসামা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণান্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও উন্নয়নকে বাধাগ্রস্থ ৭১ সালের পরাজিত শক্তি ১৯৭৫ সালের ১৫ আগষ্ট সপরিবারে জাতির জনককে হত্যা করে একটি কলংকিত অধ্যায়ের সৃষ্টি করেছে। বাঙালী তার জাতির পিতা হারিয়ে শোকে কাতর। জাতি হিসেবে আমরা এ কলংক থেকে মুক্তি চাই। জাতিকে কলংক মুক্ত করতেই বঙ্গবন্ধু হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার শুরু হয়েছে।

উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্ত্রী পত্নী মিসেস শাহীন আলী, উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুর (ভারপ্রাপ্ত), জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ একরামুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক মোঃ সফিউল আযম চৌধুরী, খানসামা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিবায়ন গোস্বামী প্রমুখ।

খেলায় পশ্চিম গোবিন্দপুর আত্রাই সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে জাহাঙ্গীর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

বিডি-প্রতিদিন/ ১৪ আগস্ট ১৫/ সালাহ উদ্দীন


 

সর্বশেষ খবর