শুক্রবার, ১৪ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

বাংলাদেশ প্রতিদিনের সংবাদে নাটোরে তোলপাড়, প্রতিনিধিকে হত্যার হুমকি

বাংলাদেশ প্রতিদিনের সংবাদে নাটোরে তোলপাড়, প্রতিনিধিকে হত্যার হুমকি

বাংলাদেশ প্রতিদিনে 'হঠাৎ বির্তকে ওরা' শীর্ষক সংবাদটি প্রকাশ হওয়ার পর নাটোরে তোলপাড় শুরু হয়। শুক্রবার সকালে সংবাদপত্রটি নাটোরে আসার পর পরই মূর্হুতে বাংলাদেশ প্রতিদিনের কপি শেষ হয়ে যায়। ফটোকপির দোকানগুলোতে সংবাদের শত শত কপি ফটোকপি করে বিক্রয় করতে দেখা যায়।

নাটোর সদর আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল কর্তৃক র‌্যাবের হাত থেকে শহরের কুখ্যাত সন্ত্রাসী, চাঁদাবাজ ও অপহরণকারী দলের নেতা রেদওয়ান সাব্বির কে জোরপূর্বক ছাড়িয়ে নেওয়ার ঘটনা সংবাদপত্রে প্রকাশ পাওয়ার পর সর্বত্র নিন্দার ঝড় বইছে। বেরিয়ে আসছে সাব্বির বাহিনীর হাতে নির্যাতন এবং অপহরণের একের পর এক ঘটনা।

এদিকে বাংলাদেশ প্রতিদিনে সংবাদ প্রকাশিত হওয়ার ভুক্তভোগী এবং সাব্বির বাহিনীর অপহরণ ও নির্যাতনের শিকার অনেকেই ধন্যবাদ, অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এদিকে শুক্রবার সকাল থেকেই সাব্বির বাহিনীর সদস্য চিহিৃত সন্ত্রাসীরা মুঠোফোনে বিভিন্ন নাম্বার থেকে  একাধিকবার বাংলাদেশ প্রতিদিনের নাটোর প্রতিনিধি নাসিম উদ্দীন নাসিম কে মুঠোফোনে হত্যার হুমকি প্রদানসহ অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। যেখানে পাওয়া যাবে সেখানেই তাকে কোপানো হবে বলে হুমকি প্রদান করে। শুধু তাই নয়, সাব্বির বাহিনীর সদস্যরা মোটরসাইকেল বহর নিয়ে নাটোর প্রতিনিধির নাটোর শহরের দক্ষিণ বড়গাছার বাসভবন, নাটোর প্রেসক্লাবের আশেপাশেসহ সম্ভাব্য সব জায়গায় সশস্ত্র অবস্থায় খোঁজ নিতে দেখা গেছে।

এছাড়া শুক্রবার জুম্মার নামাজের পর সন্ত্রাসী রেদওয়ান সাব্বির ওরফে হ্যান্ডকাপ সাব্বির ০১১৯২০২৬৭৫৮) ফোন করেন নাটোর প্রতিনিধিকে। মুঠোফোনে সাব্বির বলেন, শুয়োরের বাচ্চা তোকে কেউ বাঁচাতে পারবে না। তুই শিমুল ভাইয়ের বিরুদ্ধে লিখেছিস, তোকে যেখানেই পাওয়া যাবে সেখানেই গুলি করে মারা হবে। তোকে কেউ বাঁচাতে পারবে না।

'এটা নাটোর প্রতিনিধির করা সংবাদ না এটা ঢাকা থেকে বিশেষ প্রতিনিধি করেছে বলা হলেও মানতে নারাজ সন্ত্রাসী রেদেওয়ান সাব্বির। সন্ত্রাসী সাব্বির বলেন, তুই করেছিস, তুই মৃত্যুর জন্য প্রস্তুত হো।

নাটোরের বেশ কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থক নাটোর প্রতিনিধির মুঠোফোনে ফোন দিয়ে সাবধানে চলাফেরা করতে পরামর্শ দিয়েছেন। অনেকে আবার আত্মগোপনে থাকারও পরামর্শ দিয়েছেন।

এদিকে চিকিৎসা জনিত কারণে নাটোরের বাইরে অবস্থান করায় বাংলাদেশ প্রতিদিনের নাটোর প্রতিনিধির নাসিম উদ্দীন নাসিমের পরিবারের পক্ষ থেকে সদর থানায় জিডি করার প্রস্তুতি নেয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/ ১৪ আগস্ট ১৫/ সালাহ উদ্দীন



 

সর্বশেষ খবর