বুধবার, ১৯ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় নারীকে পিটিয়ে হত্যা

মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় নারীকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জের তাড়াশে মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায়  খুশি বেগম (৪৫) নামে এক মাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার নওগাঁ ইউনিয়নের ভাটরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খুশি বেগম ওই গ্রামের কামরুল ইসলামের স্ত্রী। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দুই নারীকে আটক করেছে। এরা হলেন বখাটে হামিদের স্ত্রী নিরালা বেগম ও তার বোন রহিমা খাতুন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আমিনুল ইসলাম পরিবারের বরাত দিয়ে জানান, ভাটরা গ্রামের বিদেশ ফেরত আব্দুল হামিদ বিবাহিত হওয়া সত্ত্বেও একই গ্রামের কামরুল ইসলামের মেয়ে আমিনা খাতুনকে (১৮) বিভিন্ন সময়ে উত্যক্ত করে। এ নিয়ে বেশ কয়েকদিন হামিদ আলীকে মেয়ের পরিবারের লোকজন ও স্থানীয়রা সতর্কও করেছে। এরই জের ধরে আজ বুধবার দুপুরে হামিদের স্ত্রী নিরালা বেগমের (৩২) সঙ্গে আমিনার মা খুশির ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে নিরালা বেগম ও হামিদ আলীসহ তার পরিবারের সদস্যরা মিলে খুশী বেগমকে কারাল (বাঁশের লাঠি) দিয়ে ঘাড়ে আঘাত করে।  এতে ঘটনাস্থলেই খুশি বেগম মারা যায়।

তিনি আরো জানান, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে নিরালা বেগম ও তার ননদকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বিডি-প্রতিদিন/১৯ আগস্ট ২০১৫/শরীফ

সর্বশেষ খবর