বুধবার, ৪ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা
লুক সরকার হত্যা চেষ্টা

জেএমবি কমান্ডার রাকিবের স্বীকারেক্তি

পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে ধর্মযাজক লুক সরকারকে হত্যা চেষ্টার মামলায় গ্রেফতারকৃত জেএমবি কমান্ডার রাকিবুল ইসলাম রাকিব ৫ দিনের রিমান্ড শেষে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গতকাল বিকাল সাড়ে ৪ টায় পাবনা আমলি আদালত-২ এর বিচারক রেজাউল করিমের আদালতে ১৬৪ ধারায় এই জবানবন্দি দেন রাকিব। অতিরিক্ত পুলিশ সুপার সিদ্দিকুর রহমান জানান, ২৮ অক্টোবর সকালে পাবনার টেবুনিয়া থেকে মামলার প্রধান আসামি জেএমবির আঞ্চলিক কমান্ডার রাকিবুল হাসান ওরফে রাকিবকে (২৪) গ্রেফতার করা হয়। পাবনা আমলি আদালত-২ এ রাকিবকে হাজির করে তদন্তকারী কর্মকর্তা ও ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিমান কুমার দাস ১০ দিনের রিমান্ড আবেদন করে।

বিচারক রেজাউল করিম ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে। গতকাল রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে স্বীকরোক্তিমূলক জবানবন্দি দেন। পরে জেলহাজতে প্রেরণ করা হয়। এর আগে জেএমবির ৫ সদস্য জিয়াউর রহমান ওরফে জিয়া, আব্দুল আলিম , শরিফুল ইসলাম ওরফে তুলিব , রাকিব হোসেন রাব্বি  ও আমজাদ হোসেনকে  গ্রেফতার করা হয়।

 প্রসঙ্গত, ৫ অক্টোবর ধর্মীয় দীক্ষা নেওয়ার কথা বলে ৩ যুবক ঈশ্বরদীর ফেইথ বাইবেল চার্চের যাজক লুক সরকারের বাসায় গিয়ে তাকে গলা কেটে হত্যা চেষ্টা চালায়। রাতেই লুক সরকার বাদী হয়ে ঈশ্বরদী থানায় মামলা করেন। এরপর ২৭ অক্টোবর সপরিবারে লুক সরকার ঈশ্বরদী ছেড়ে চলে যান। তবে পুলিশের দাবি, লুক সরকার বদলিজনিত কারণে ঈশ্বরদী ছেড়ে চলে যান। যে বাড়িতে ভাড়া থাকতেন সে বাড়ির মালিক মনিরুল ইসলাম জানান, এখন তিনি কোথায় আছেন তিনি কিছুই জানেন না।

সর্বশেষ খবর