মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

পাবনায় বাস-ট্রাক সংঘর্ষে এক পরিবারের তিনজন নিহত

প্রতিদিন ডেস্ক

পাবনায় বাস-ট্রাক সংঘর্ষে এক পরিবারের তিনজন নিহত

সড়ক দুর্ঘটনায় নিহত বিজলী রানী ও তার ছেলে আকাশ

পাবনায় বাস-ট্রাক সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ নিহত হয়েছেন চারজন। এছাড়া পৃথক সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জে তিনজন এবং সিলেট, মৌলভীবাজার ও নাটোরে মারা গেছেন একজন করে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

পাবনা-ঢাকা মহাসড়কে বাস ও ট্রাকের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত ও আহত হয়েছেন ১৫ জন। মহাসড়কের সুজানগর থানার চিনাখড়া নামক স্থানে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাবনার আটঘরিয়া উপজেলার হিন্দুপাড়ার গোপাল চন্দ্র  সরকারের স্ত্রী শ্রীমতি শংকর রানী (৫০), মেয়ে শ্রীমতি বিজলী রানী (৩৫), নাতি আকাশ কুমার (১০) ও সদর উপজেলার চরমুর্শিদপুর গ্রামের কোরবান আলীর ছেলে ফরিদ হোসেন। আহতের পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন মেডিকেলে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দজনের অবস্থা আশঙ্কাজনক।

হবিগঞ্জ : হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও সাতজন আহত হয়েছেন। জেলার মাধবপুরে সোমবার দুপুরে ও চুনারুঘাটে রবিবার রাতে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— ইব্রাহিম মিয়া (৬০), আহাম্মদ আলী নিহত ও নয়ন (৩৫)। আহতদের মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেলে চিকিত্সা দেওয়া হচ্ছে। সিলেট : বিয়ানীবাজারে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। সিলেট-বিয়ানীবাজার সড়কের মেওয়া এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল হাফিজ (৩৫) বিয়ানীবাজার উপজেলার মাথিউরা গ্রামের রাশিদ আলীর ছেলে। আহত ওসমানী মেডিকেল ভর্তি করা হয়েছে। মৌলভীবাজার : কুুলাউড়া উপজেলায় সিএনজিচালিত দুটি অটোরিকশার সংঘর্ষে লাইলী বেগম নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। পৌরশহরের উছলাপাড়া এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহত লাইলী বেগম উপজেলার পাইকপাড়া গ্রামের আপ্তার আলীর স্ত্রী। নড়াইল : লোহাগড়ায় বাসচাপায় বাইসাইকেল আরোহী এক বৃদ্ধ নিহত হয়েছেন। লোহাগড়া-নড়াইল সড়কের রামপুর এলাকায় গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত অনিল চৌকিদার (৭৫) নড়াইল সদর উপজেলার পাইকমারী গ্রামের সুবর্ন বাড়ৈয়ের ছেলে।

সর্বশেষ খবর