Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ৩ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩ জুন, ২০১৬ ০০:০৫
চোর সন্দেহে পিটিয়ে হত্যা
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

লোহাগাড়া উপজেলার পদুয়ায় একটি ইটভাটায় ফের মোবাইল চোর সন্দেহে মহিউদ্দিন (২৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল এ ঘটনা ঘটে।

পুলিশ ওই ভাটার ১৪ শ্রমিককে আটক করেছে। এর আগে ১৭ মে রাতে সীতাকুণ্ডে একই অভিযোগে মালেক নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছিল। পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে স্থানীয় পিবিএন ব্রিকফিল্ডের এক শ্রমিকের মোবাইল ফোন চুরি হয়। মহিউদ্দিন সেটি চুরি করেছে অভিযোগ এনে তাকে পিটুনি দেয় ভাটার শ্রমিকরা।

জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত : জয়পুরহাট প্রতিনিধি জানান, পাঁচবিবি উপজেলার রতনপুরে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তরিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি হয়েছেন। গতকাল ভোররাতের এ ঘটনায় আহত হয়েছেন এক পুলিশ ও দুই বিজিবি সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ফেনসিডিল ও দেশীয় অস্ত্র। তরিকুল রতনপুর গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে। তিনি মাদক বিক্রির সঙ্গে জড়িত ছিলেন বলে দাবি পুলিশের। নিহতের মা জানান, তার ছেলেকে বুধবার রাতে বাড়ির সামনে থেকে ধরে নেয়। গতকাল তরিকুলের লাশ পাওয়া যায়। গোলেজান বলেন ‘পুলিশের দাবি অনুযায়ী আমার ছেলে মাদক বিক্রেতা হলে আইনানুযায়ী বিচার হবে। তাকে মেরে ফেলা হলো কেন?’

এই পাতার আরো খবর
up-arrow