Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ৮ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৭ জুন, ২০১৬ ২৩:৫৩
মানিকগঞ্জে ট্রাকমালিকের হাত-পা বাঁধা লাশ
প্রতিদিন ডেস্ক

মানিকগঞ্জে ট্রাকমালিকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জে ছেলের হাতে বাবা খুনের অভিযোগ উঠেছে।

ফরিদপুরে পাওয়া গেছে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ। প্রতিনিধিদের খবর— ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের শিবালয় উপজেলার উথুলী বাসস্ট্যান্ডে ট্রাক থেকে হাত-পা বাঁধা অবস্থায় আবদুল মজিদ নামে ট্রাকমালিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে ট্রাকে যাওয়ার পথে চালক জহিরুল ইসলাম তাকে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ নিহতের ছেলে রাজীব হোসেনের। হত্যার কারণ নিশ্চিত করতে পারেননি তিনি। নিহত মজিদ ঢাকার আশুলিয়ার খেরুয়া এলাকার আশরাফ আলীর ছেলে। ট্রাকচালকের বাড়ি মানিকগঞ্জে। ঘটনার পর থেকে চালক ও সহকারী পলাতক।

চাঁপাইনবাবগঞ্জ : নাচোলে ছেলের হাতে বাবা খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত জালাল উদ্দিন উপজেলার আন্ধরাইল গ্রামের বাসিন্দা। পারিবারিক কলহের জেরে সোমবার রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযুক্ত ছেলে রাজু বাড়ি থেকে পালিয়ে যায়। নিহতের দ্বিতীয় স্ত্রী গতকাল হত্যা মামলা করেছেন।

ফরিদপুর : মধুখালী উপজেলার লক্ষ্মীনারায়ণপুর গ্রাম থেকে গতকাল জাকির হোসেন খান নামের এক ব্যক্তির ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বজনরা জানান, সোমবার রাতে জাকির কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। মধুখালী থানার ওসি জানান, তাকে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা করেছেন ময়না তদন্তের পর জানা যাবে।

এই পাতার আরো খবর
up-arrow