Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১ অক্টোবর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১০ জুন, ২০১৬ ০০:০০ টা আপডেট : ৯ জুন, ২০১৬ ২৩:০৭
এক পলক

ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

গাজীপুরে রেস্তোরাঁসহ কয়েকটি বেকারী ও মিষ্টির দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। ভোক্তা অধিকার আইনে এ সময় চার প্রতিষ্ঠানকে জরিমানা এবং বিপুল পরিমাণ পচা, বাসি ও মেয়াদোত্তীর্ণ খাবার ধ্বংস করা হয়েছে।

—গাজীপুর প্রতিনিধি

মুন্সীগঞ্জে গণইফতার

মুন্সীগঞ্জে বৃহস্পতিবার থেকে শেষ রোজা পর্যন্ত গণইফতার পার্টির আয়োজন করা হয়েছে। জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গরিব দুঃখী রোজাদার মানুষের জন্য উন্মুক্ত ইফতারের এ আয়োজন করেন সমাজসেবক মালেকুন মাকসুদ বিপুল ও তার বন্ধু মহল। এর সার্বিক সহযোগিতায় রয়েছেন জালাল উদ্দিন রুমী রাজন। বিপুল জানান, সমাজে এখনো অনেক মানুষ আছেন যারা রোজা রেখে ঠিকমতো ইফতার করতে পারেন না। তারা ইফতারের দাওয়াতও পান না। তাদের জন্য এ আয়োজন।

—মুন্সীগঞ্জ প্রতিনিধি

অপহৃত শিশু উদ্ধার

কিশোরগঞ্জের করিমগঞ্জ থেকে ৩০ মে রাতে অপহৃত লামিয়া (২) নামে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে শিপন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। লামিয়া করিমগঞ্জের দেহুন্দা গ্রামের শাহ আলমের মেয়ে। পুলিশ জানায়, বুধবার রাত ৯টার দিকে করিমগঞ্জের দেহুন্দা সেতুর ওপর থেকে প্রথমে শিপনকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রাতেই কিশোরগঞ্জের নীলগঞ্জে শিপনের ভগ্নিপতি জালালের বাড়ি থেকে লামিয়াকে উদ্ধার করা হয়।

—কিশোরগঞ্জ প্রতিনিধি

সেনবাগে ৭৫ জনের নামে মামলা

গত ২৮ মে অনুষ্ঠিত নোয়াখালীর সেনবাগে কাবিলপুর ইউপি নির্বাচনে পাঁচটি ভোটকেন্দ্রে গোলোযোগ ও পুলিশ আহতের ঘটনায় চেয়ারম্যান প্রার্থী আনোয়ার  হোসেন বাহারসহ ১৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৫০/৬০ জনকে আসামি করে মামলা হয়েছে। বুধবার মামলাটি করেন সেনবাগ থানার এসআই বেলায়েত হোসেন।

 —নোয়াখালী প্রতিনিধি




এই পাতার আরো খবর
up-arrow