Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১১ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১০ জুন, ২০১৬ ২৩:৩৬
গুপ্তহত্যা ও অত্যাচার নির্যাতনের প্রতিবাদে
নরসিংদীতে মৌন মিছিল
নরসিংদী প্রতিনিধি
নরসিংদীতে মৌন মিছিল
নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে দেশব্যাপী সংখ্যালঘুদের গুপ্তহত্যার প্রতিবাদে মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয় —বাংলাদেশ প্রতিদিন

নরসিংদীতে দেশব্যাপী সংখ্যালঘুদের গুপ্ত হত্যা, মন্দিরে হামলা, অগ্নিসংযোগ ও অত্যাচার-নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল সাড়ে চারটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত শহরের স্বাধীনতা চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে হিন্দু সম্প্রদায়ের সহস্রাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে শহর পূজা উদযাপন পরিষদ ও শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ  সৎসঙ্গ মন্দির একাত্ত্বতা প্রকাশ করেন। মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত সাহা, সাধারণ সম্পাদক দীপক সাহা, কোষাধ্যক্ষ অখিল দত্ত, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অহিভূষণ চক্রবর্তী, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নারায়ণ সাহা, শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল সাহা, সাধারণ সম্পাদক দিলীপ সাহা, শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ মন্দিরের প্রধান উপদেষ্টা ডা. সুদর্শন সাহা, সভাপতি অধ্যাপক অনিল কুমার সাহা, সাধারণ সম্পাদক খোকন সাহা প্রমুখ। প্রসঙ্গত, গতকাল ভোরে পাবনায় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ  সৎসঙ্গ সেবাশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডেকে হত্যা করে দুর্বৃত্তরা। এর আগে গত ৫ জুন নাটোরে খুন হন খ্রিস্টান ব্যবসায়ী সুনীল গোমেজ ও ৭ জুন ঝিনাইদহে খুন হন হিন্দু পুরোহিত আনন্দ গোপাল গঙ্গোপাধ্যায়।

এই পাতার আরো খবর
up-arrow