Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ১৪ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৩ জুন, ২০১৬ ২৩:২৯
এক পলক

হাসপাতাল সিলগালা

অনুমোদনহীনভাবে হাসপাতাল পরিচালনা ও নার্স-টেকনিশিয়ান না থাকায় সিরাজগঞ্জের উল্লাপাড়ার শ্রীকোলা মোড়ের ডক্টর হাসপাতালটি সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তিন হাজার টাকা জরিমানাও করা হয়েছে। গতকাল বিকালে এ অভিযান পরিচালনা করা হয়।

—সিরাজগঞ্জ প্রতিনিধি

অবৈধ স্থাপনা উচ্ছেদ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকার তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগের ভ্রাম্যমাণ আদালত। গতকাল দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম জাকারিয়ার নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চালানো হয়। এর আগে ৯ জুন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সোনারগাঁ পরিদর্শনে এসে অবৈধ স্থপনা দেখে অসন্তোষ প্রকাশ করেন।

—সোনারগাঁ প্রতিনিধি

যুবককে হাতুড়িপেটা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাড়ির সীমানাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন শহিদুল্লাহ নামে এক যুবককে হাতুড়িপেটা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপর এক ঘটনায় জিল্লুর রহমান নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়। গতকাল দুপুরে উপজেলার বুরুটিয়া ও কামশাইর এলাকায় পৃথক এসব ঘটনা ঘটে। পৃথক ঘটনায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

—রূপগঞ্জ প্রতিনিধি

সাভারে ইফতার মাহফিল

সাভারের থানা রোডে মামুন কমিউনিটি সেন্টারে গতকাল বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের সাভার উপজেলা শাখার উদ্যোগে আইডি কার্ড বিতরণ ও ইফতার মাহফিল হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন কাউন্সিলের চেয়ারম্যান ড. মো. ফরিদ উদ্দিন ফরিদ। উপস্থিত ছিলেন— সালাহ উদ্দিন খান নঈম, ফরহাদ হোসেন, নাজমুল হুদা, আবদুল হালিম, মাসুদ আলম রানা। সভাপতিত্ব করেন মো. বশির উল্লাহ।

—সাভার প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow