Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ১৫ জুন, ২০১৬ ০০:০০ টা আপডেট : ১৪ জুন, ২০১৬ ২৩:৩৩
এক পলক

সুজানগরে সংঘর্ষ

পাবনার সুজানগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। মঙ্গলবার ইফতারের পর এই ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের গুলিবিদ্ধসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকিল উদ্দিন আহমেদ বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আব্দুল ওহাব ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে শাহিনুর রহমানের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

—পাবনা প্রতিনিধি

বাদীর পরিবারকে হুমকি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মামলা তুলে নিতে জামিনে থাকা আসামিরা বাদীসহ তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাদী পারুল বেগম বলেন, গত ১৩ মে দিঘীবরাব এলাকায় বাড়ি ভাড়ার টাকা পরিশোধ করতে না পারায় বাড়িওয়ালা নাজমাসহ তার লোকজন ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে আমার মেয়েজামাই সালাউদ্দিনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। সালাউদ্দিনকে বাঁচাতে এগিয়ে এলে স্বামী জাকির, ছেলে পলাশ ও পারভেজকেও পিটিয়ে আহত করা হয়। ওই ঘটনায় পারুল রূপগঞ্জ থানায় মামলা করেন। পুলিশ চারজনকে গ্রেফতার করলেও কয়েক দিন পরই তারা জামিনে বেরিয়ে আসেন। রূপগঞ্জ থানার ওসি জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

—রূপগঞ্জ প্রতিনিধি

স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন

সিরাজগঞ্জের কামারখন্দে গৃহবধূ ফরিদা খাতুন হত্যার দায়ে তার স্বামী আমীরুল ইসলামকে (৫৯) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের দণ্ডাদেশ প্রদান করা হয়। অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয় আদালত) শেখ মেরিনা সুলতানা গতকাল এ রায় দেন।

—সিরাজগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের ইফতার

গোপালগঞ্জ সদর ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল ইফতার অনুষ্ঠিত হয়েছে। গতকাল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। এ সময় জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, পৌর আওয়ামী লীগ সভাপতি হাসমত আলী সিকদার চুন্নুসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন জেলা কোর্ট মসজিদের  ইমাম মুফতি হাফিজুর রহমান।

—গোপালগঞ্জ প্রতিনিধি

ঈদগাহ মাঠ রক্ষার দাবী

শহরের নিউ কলোনী ও ড্রাইভার পাড়ায়  ঈদগাহ ও শিশুদের খেলার মাঠ  রক্ষার দাবিতে মঙ্গলবার মানববন্ধন করেছেন এলাকাবাসী। নিউ কলোনী মাঠ রক্ষা কমিটির ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধনে এলাকার তিন শতাধিক নারী পুরুষ অংশ নেন। শামিম হোসেনের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।

—লালমনিরহাট প্রতিনিধি




এই পাতার আরো খবর
up-arrow