Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৭ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৭ জুন, ২০১৬ ০০:০০
এক পলক

বজ্রপাতে দুই শিশুর মৃত্যু

জামালপুরের মেলান্দহে বজ্রপাতে দুই শিশুর মৃত্যু হয়েছে। দেওলাবাড়ী সরদারপাড়ায় গতকাল বিকালে এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো সরদারপাড়া গ্রামের রমজান আলীর ছেলে আবদুল আলিম (১০) ও ফুল মিয়ার ছেলে রায়হান (৬)। এলাকাবাসী ও পুলিশ জানায়, বাড়ির পাশে মাঠে বৃষ্টির সময় খেলছিল শিশুরা। এ সময় বজ্রপাতে গুরুতর আহত হয় আলিম ও রায়হান। আশঙ্কাজনক অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

—মেলান্দহ প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছে। আনুমানিক ৪০ বছর বয়সের নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা  মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরনে সাদা পায়জামা পাঞ্জাবি রয়েছে।

—কালিয়াকৈর প্রতিনিধি

ছাত্রলীগের কমিটি

টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। কাজী মঞ্জুরকে সভাপতি ও রেজাউল করিমকে সাধারণ সম্পাদক, লুত্ফর রহমানকে সাংগঠনিক সম্পাদক, জয় দপ্তর সম্পাদক ও রাকিব হাসানকে প্রচার সম্পাদক করে ২৪ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে। গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মো. মাসুদ রানা এরশাদ ও সাধারণ সম্পাদক মো. তৌহিদুল ইসলাম দিপ এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

—টঙ্গী প্রতিনিধি

সাভারে পথচারী নিহত

আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেড এলাকায় সড়ক দুর্ঘটনায় মামুন নামের এক পথচারী নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

—সাভার প্রতিনিধি

যুবককে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জে রূপগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন সিরাজুল ইসলাম নামে এক যুবককে গলা টিপে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার আগলা এলাকায় এ ঘটনা ঘটে । আহত সিরাজুল ইসলাম ওই এলাকার মৃত জনব আলী ছেলে।

—রূপগঞ্জ প্রতিনিধি

ধামরাই পৌরসভার বাজেট

ধামরাই পৌরসভার ২০১৬-১৭ অর্থবছরের ১০৩ কোটি ১২ লাখ ৯৬ হাজার ৫২০ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার  ধামরাই পৌরসভার সেমিনার কক্ষে বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আলহাজ গোলাম কবির। এবারের বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ১০০ কোটি ৪ লাখ ৮০ হাজার টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৩ কোটি ৮ লাখ ১৬ হাজার ৫২০ টাকা। বাজেট অনুষ্ঠানে ঢাকা জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুম খান, প্যানেল মেয়র মো. শহিদুল্লাহ, পৌরসভার সচিব চন্দনা রাণী সরকারসহ সকল কাউন্সিলর, স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

—ধামরাই  প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow