Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১৮ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৭ জুন, ২০১৬ ২৩:১০
এক পলক

বাস চালককে হত্যাচেষ্টা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রিপন (৪০) নামে এক বাস চালককে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার আধুরিয়া এলাকায় সেজান জুস ফ্যাক্টরির সামনে এ ঘটনা ঘটে।

রিপন মিয়া উপজেলার সাওঘাট এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে।

—রূপগঞ্জ প্রাতিনিধি

গরম তেলে ঝলসে গেল মা-মেয়ে

গাজীপুরের কালিয়াকৈরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের ছোড়া গরম তেলে ঝলসে গেল মা-মেয়ে। এ ঘটনায় এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ দক্ষিণপাড়া এলাকার শওকত হোসেনের বাড়িতে। আহত মা ও মেয়েকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটক নারী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার তাজনগর এলাকার আসাদ মিয়ার স্ত্রী আমেনা বেগম।

—কালিয়াকৈর প্রতিনিধি

ছেলের মাথা থেঁতলে দিল সৎ মা

নারায়নগঞ্জে রূপগঞ্জে ছেলের অধিকার চাইতে এসে বাবা ও সৎ মা মিলে ইট দিয়ে মাথা থেঁতলে দিল আলিফ (১৮) নামে ছেলেকে। শুক্রবার বিকালে উপজেলার তারাব পৌরসভার কান্দাপাড়া এলাকায় ঘটে এ ঘটনা। আহত  আলিফ কান্দাপাড়া এলাকার শরীফ মিয়ার ছেলে।

—রূপগঞ্জ প্রতিনিধি

গাজীপুরে দুই অগ্নিকাণ্ড

গাজীপুরে একই দিন পৃথক দুটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ওই দুটি আগুনের ঘটনায় একটি বাড়ির ৬টি কক্ষ, একটি গোডাউন এবং দোকান মালামালসহ পুড়ে গেছে। কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র অফিসার অপূর্ব বল জানান, বৃহস্পতিবার মধ্যরাতে কালিয়াকৈর উপজেলার পূর্ব চন্দ্রা পশ্চিমপাড়া এলাকার এমদাদুল হকের ভাড়া বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। একই দিন কালীগঞ্জ উপজেলা জামালপুর ইউনিয়নের দোলানবাজার সংলগ্ন বড়দার মোড় এলাকায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির এক ওয়েস্টেজ এজেন্টের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। —গাজীপুর প্রতিনিধি

ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

ঝালকাঠির রাজাপুরে ২৫ পিস ইয়াবাসহ জেলা ছাত্রলীগের এক নেতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ঘিগড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন জেলা ছাত্রলীগের সহসাধারণ সম্পাদক মুরাদ হোসেন, কামরুল ইসলাম হাওলাদার, নিজাম খান ও এনায়েত হোসেন ফরাজী।

—ঝালকাঠি প্রতিনিধি

ডোমারে দম্পতি আটক

নীলফামারীর ডোমার উপজেলার রেলঘুমটি এলাকায় গতকাল সকালে অস্ত্র ও গুলিসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলো, উপজেলার বামুনিয়া ইউনিয়নের বারোবিসা গ্রামের নুর ইসলাম (৩৫) ও তার স্ত্রী রোকেয়া বেগম (২৫)। এ ঘটনায় ডোমার থানায় মামলা হয়েছে।

মংলায় বনদস্যু : বাগেরহাটের মংলার পশুর নদী থেকে দুর্ধর্ষ বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর অন্যতম সক্রিয় সদস্য মো. ফরহাদ শেখকে আটক করেছে কোস্টগার্ড। দেশি অস্ত্রসস্ত্রসহ আটক এই বনদস্যুকে গতকাল বিকালে মংলা থানায় হস্তান্তর করা হয়েছে। বনদস্যু মো. ফরহাদ শেখ (৪০) মংলার চিলা এলাকার শেখ হাসান আলীর ছেলে।

—নীলফামারী ও বাগেরহাট প্রতিনিধি

একই রাতে ৩ ডাকাতি

মেহেরপুর সদর উপজেলার বলিয়ারপুর গ্রামে একই রাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল নগদ টাকা, ছাগলসহ মালামাল লুট করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।        মেহেরপুর সদর থানার ওসি জানান, পুলিশ ও জনতার ধাওয়া খেয়ে ডাকাত পালিয়ে গেছে।

—মেহেরপুর প্রতিনিধি

বেড়িবাঁধ সংস্কার

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নে সাম্প্রতিক ঘূর্ণিঝড় রোয়ানু’র আঘাতে ক্ষতিগ্রস্ত ৭৩ চেইন বেড়িবাঁধের সংস্কার কাজ শুরু হয়েছে। মগনামা ইউনিয়নের চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিমের ব্যক্তিগত উদ্যোগে এ সংস্কার কাজ শুরু হয়েছে।

—চকরিয়া প্রতিনিধি

মোরেলগঞ্জ যুবলীগের আহ্বায়ক কমিটি

১৩ বছর পর বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে উপজেলা শাখার আহ্বায়ক করা হয়েছে মোজাম্মেল হোসেন মোজামকে। যুগ্ম আহ্বায়ক করা হয়েছে তাজিনুর রহমান পলাশ ও এইচ.এম মুরাদ হোসেনকে।

পৌর কমিটির আহ্বায়ক করা হয়েছে আছাদুজ্জামান বিপুকে। যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মো. আরিফুল ইসলাম আরিফকে। উভয় কমিটির সদস্য সংখ্যা ২১ জন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মো. ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার রাত ৮টায় এ কমিটি ঘোষণা করা হয়। এর আগে ২০০৩ সালে গঠন করা হয়েছিল মোরেলগঞ্জ যুবলীগের কমিটি।

—মোরেলগঞ্জ প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow