Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২৪ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৪ জুন, ২০১৬ ০১:৩৬
এক পলক

ভুয়া ডাক্তার আটক

গাজীপুরের কালিয়াকৈরে তাফহিমুল হোসাইন (২৯)  নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে মৌচাক ফাঁড়ি পুলিশ। বুধবার রাতে উপজেলার সফিপুর বাজার এলাকায় মদিনা চশমাঘর নামে তার চেম্বার থেকে তাকে আটক করা হয়।

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফায়জুর রহমান বলেন, গ্রেফতার তাফহিমুল হোসাইন কোনো বৈধ কাগজ দেখাতে পারেনি। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

—কালিয়াকৈর প্রতিনিধি

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বাবার

লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার দুলালী গ্রামে সোমবার সন্ধ্যায় ফুটবল খেলা নিয়ে দুই পক্ষে সংঘর্ষ বাধে। একপর্যায়ে একই গ্রামের বশির উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম সতীর্থ আতিকুল ইসলামকে ধরে নিয়ে বাড়িতে আটকে রেখে মারধর করতে থাকে। খবর পেয়ে রাতে ছেলেকে উদ্ধার করতে যান বাবা সামছুল আলম (৫১)। এ সময় রফিকুলের লাথিতে ঘটনাস্থলেই প্রাণ হারান সামছুল। এ ঘটনায় মামলা হয়েছে।

—লালমনিরহাট প্রতিনিধি

বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার

কুষ্টিয়ায় বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের ইফতার মাহফিল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত ইফতার-পূর্ব আলোচনা সভায় বক্তব্য দেন, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের বিভাগীয় প্রধান (বিক্রয়) মির টিআই ফারুক রিজভী, সহকারী মহাব্যবস্থাপক (বিক্রয়) হাবিবুর রহমান প্রমুখ।

—কুষ্টিয়া প্রতিনিধি

১২ লাখ টাকার মাছ নিধন

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় লিজ নেওয়া ১৬ বিঘার একটি পুকুরে বিষ ঢেলে বিভিন্ন প্রজাতির প্রায় ১২ লাখ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত রাজু মিয়ার অভিযোগ, পুকুর লিজ নেওয়া নিয়ে শত্রুতাবশত রাতের আঁধারে দুর্বৃত্তরা পুকুরে বিষ ঢেলে দেয়।

—গাইবান্ধা প্রতিনিধি

ইউএনওকে হুমকি দেওয়ায় দণ্ড

সখীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম রফিকুল ইসলামকে তার কার্যালয়ে গিয়ে ক্ষতি করার হুমকি দেওয়ার অপরাধে স্বামী পরিত্যক্তা এক নারীকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে ইউএনও তার কার্যালয়ে আদালত বসিয়ে মমতাজ বেগম (২২) নামের এক মহিলাকে এ দণ্ড দেন। তার বাড়ি উপজেলার কালিদাস গ্রামে। তার বাবার নাম অব্দুল বাছেদ।

—সখীপুর প্রতিনিধি

উপজেলা চেয়ারম্যান গ্রেফতার

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবদল সভাপতি ভিপি আইনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে গতকাল তাকে গ্রেফতার করা হয়।

—সিরাজগঞ্জ প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow