Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : মঙ্গলবার, ২৮ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৮ জুন, ২০১৬ ০০:১৭
এক পলক

প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে  ৩৪ লাখ টাকা ভাতা প্রদান

‘প্রতিবন্ধীদের ভাতা প্রদান, শেখ হাসিনার অবদান,’ ‘সমাজ সেবার প্রচেষ্টা, এগিয়ে যাবে দেশটা,’- এই স্লোগানকে সামনে রেখে সোমবার গাজীপুর সিটি করপোরেশন টঙ্গী অঞ্চল প্রাঙ্গণে শহর সমাজসেবা টঙ্গী কার্যালয়ের উদ্যোগে টঙ্গী-গাজীপুরের অধীনে প্রতিবন্ধী ভাতা ও বয়স্ক ভাতা প্রদান করা হয়েছে। সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র  আসাদুর রহমান কিরণের সভাপতিত্বে সমাজসেবা অফিসার আ.ফ.ম আমান উল্লাহর সঞ্চালনায়  প্রধান অতিথির বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মো. আজমত উল্লা খান, বিশেষ অতিথির বক্তৃতা করেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কেএম রাহাতুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলম, হেলাল উদ্দিন প্রমুখ। অনুষ্ঠান শেষে ৩৬৭ প্রতিবন্ধী ও ৪৯০ জন বয়স্কের মাঝে ৯ মাসের (৩৪ লাখ ১৫ হাজার ৫০০ টাকা) ভাতা  প্রদান করা হয়।

—টঙ্গী প্রতিনিধি

১০ দোকান পুড়ে ছাই

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পালিমা বাজারে অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। রবিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

—টাঙ্গাইল প্রতিনিধি

২০ জেলে পরিবারকে অনুদান 

লক্ষ্মীপুরে প্রাকৃতিক দুর্যোগে নিহত ২০ জেলে পরিবারের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিহতদের পরিবারের সদস্যদের হাতে এই চেক তুলে দেন এ কে এম শাহজাহান কামাল এমপি ও আবু নোমান এমপি।

—লক্ষ্মীপুর প্রতিনিধি

পৌরমেয়রকে হুমকি

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আশরাফুল আজমকে আনসার উল্লাহ বাংলাটিমের পরিচয় দিয়ে টেলিফোনে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় তিনি থানায় জিডি করেছেন।   শৈলকুপা থানার সেকেন্ড অফিসার এসআই ইকবাল হোসেন জানান, পুলিশ টেলিফোন নম্বর খতিয়ে দেখছে। ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার গোপীনাথ কানজি লাল বলেন, তারা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছেন।

—ঝিনাইদহ প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow