Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৯ জুন, ২০১৬ ২৩:৪৫
এক পলক

বাসচাপায় যুবক নিহত

নারায়ণগঞ্জ শহরের হাজীগঞ্জে বাসচাপায় মেহের মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে বন্দর খেয়াঘাট এলাকায় রাস্তা পারাপরের সময় এ ঘটনা ঘটে। —নারায়ণগঞ্জ প্রতিনিধি

ফাঁসির আসামির মৃত্যু

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত এক আসামি গতকাল মারা গেছেন। তার নাম সিরাজুল ইসলাম (৬৯)। বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পশ্চিম মেড্ডা এলাকায়। কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, কিডনি রোগ, উচ্চ রক্তচাপ ও হৃদরোগে আক্রান্ত ছিলেন সিরাজুল। তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসা নিয়ে প্রায় এক মাস আগে কাশিমপুর কারাগারে ফিরেন। ব্রাহ্মণবাড়িয়ায় ২০০৫ সালের একটি খুনের মামলায় সিরাজুল ইসলাম ও তার দুই ছেলে গ্রেফতারের পর ২০১২ সাল থেকে এ কারাগারে রয়েছেন। তারা তিনজনই ওই মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত।

—গাজীপুর প্রতিনিধি

১৫০ শিশুর জন্মদিন পালন

বাগেরহাটের মোরেলগঞ্জে এক মঞ্চে আনুষ্ঠানিকভাবে কেক কেটে ১৫০ শিশুর জন্মদিন পালন করা হয়েছে। গতকাল বেলা ১১টায় ওয়ার্ল্ড ভিশন মোরেলগঞ্জ এডিপি এই জন্মদিন উৎসবের আয়োজন করে।

উপজেলা সদরের এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত এই উৎসবে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুস সালাম হাওলাদার। সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশন মোরেলগঞ্জ এডিপি ম্যানেজার জুরান ফ্রান্সিস মণ্ডল।

—মোরেলগঞ্জ প্রতিনিধি

ছেলে হত্যার বিচার চাইলেন মা

শেরপুর জেলা শহরের নিউমার্কেটের হোটেল সম্রাটে  গতকাল সংবাদ সম্মেলনে ছেলে মো. ওসমান আলী (২৩) হত্যার বিচার চাইলেন মা রুকিয়া বেগম। সদর উপজেলার  হেরুয়া বালুঘাট এলাকায় এ বছরের ৩ মার্চ ওসমানকে হত্যা করা হয়। মামলায় তালিকাভুক্ত আসামিরা ধরা না পড়ায় মামলা তুলে নিতে ব্যাপক চাপ দিচ্ছে বলে রুকিয়া বেগম জানিয়েছেন। সিআইডিতে তদন্তাধীন এই মামলার অন্যতম আসামি ফরিদকে গতকাল গ্রেফতার করা হয়। অন্য আসামিদের দ্রুত আইনের আওতায় আনতে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

—শেরপুর প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow