শুক্রবার, ১ জুলাই, ২০১৬ ০০:০০ টা

এক পলক

রোগীদের আর্থিক সহায়তা

২০১৫-২০১৬ অর্থবছরে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক বৃহস্পতিবার সকালে বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে এসব আর্থিক সহায়তার চেক বিতরণ করেন গাজীপুরের জেলা প্রশাসক এসএম আলম। গাজীপুর জেলার ১৩ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ৬ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।

—গাজীপুর প্রতিনিধি

যুবককে পিটিয়ে আহত

টঙ্গীর গোপালপুর এলাকায় গত বুধবার রাতে পূর্বশত্রুতার জের ধরে হাসিবুল ইসলাম জুম্মন (২২) নামের এক যুবককে পিটিয়ে আহত করেছে একদল দুর্বৃত্ত। আহত জুম্মনকে উদ্ধার করে স্থানীয় আবেদা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী জানায়, জুম্মনের সঙ্গে স্থানীয় স্বপন, সজল ও আরিফের সঙ্গে গত কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত বুধবার রাতে স্বপনের নেতৃত্বে একদল ভাড়াটে সন্ত্রাসী জুম্মনের  ওপর হামলা চালায়।  —টঙ্গী প্রতিনিধি

১০ ইউপি চেয়ারম্যানের শপথ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের ১০টি ইউনিয়ন পরিষদে নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠান গতকাল বিকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞা নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

শাড়ি ও লুঙ্গি বিতরণ

গাজীপুরের টঙ্গী ৪৭ নম্বর ওয়ার্ডের শিলমুন গ্রামে জনকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এফজিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম খান ব্যক্তিগত উদ্যোগে বৃহস্পতিবার এলাকার গরিব ও অসহায়দের মাঝে ৪ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামির আলী খান, মোতালিব মাতব্বর, আবদুর রহমান, সামসুদ্দিন আহমেদ, সিদ্দিকুর রহমান। —টঙ্গী প্রতিনিধি

প্রতিবাদ

গত ২৩ জুন ‘ব্যবসায়ীর টাকা আত্মসাৎ’ শিরোনামে প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানিয়েছে বে-এগ্রো ইন্ডাস্ট্রিজ। কোম্পানির আইনজীবী জাকির হোসেন জানান, ডিলারের সঙ্গে লেনদেন হয় ব্যাংকের মাধ্যমে— নগদ লেনদেন হয় না। তাই কোম্পানির কোনো কর্মকর্তা মাল দেওয়ার কথা বলে নগদ টাকা নেওয়ার বিষয়টি সত্য নয়। প্রতিবেদকের বক্তব্য : রূপগঞ্জ থানায় দায়ের করা বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে সংবাদটি প্রকাশ করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর