Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
প্রকাশ : সোমবার, ৪ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৪ জুলাই, ২০১৬ ০০:২৪
এক পলক

লঞ্চের নিচে চাপা পড়ে জেলে নিহত, আহত ২

ঢাকা-পটুয়াখালী রুটের বরিশাল সদর উপজেলার ছোট কালাবদর নদীতে লঞ্চের চাপায় এক জেলে ট্রলার বিধ্বস্ত হয়ে একজন জেলে নিহত এবং অপর দুজন আহত হয়েছে। শনিবার দিবাগত রাতে দুর্ঘটনায় নিহত জেলে সোহেল হাওলাদার সদর উপজেলার মধ্য ভেদুরিয়া গ্রামের আবদুর রশিদ হাওলাদারের ছেলে।

আহত অপর দুই জেলে মো. বাদশা ও আবদুল জব্বারকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

—নিজস্ব প্রতিবেদক, বরিশাল

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পানিতে ডুবে একই বাড়ির দুই শিশুর করুণ মৃত্যু হয়েছে। তাদের নাম মো. তাহসিন হোসেন ও রাসেল। তারা ১ নম্বর উত্তর চর আবাবিল ইউনিয়নের চর আবাবিল গ্রামের সরদার বাড়ির মো. শাহীনুর আলম ও ইলিয়াস হোসেনের ছেলে।

—রায়পুর প্রতিনিধি

১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ১৪ কেজি গাঁজাসহ আবু হানিফ মোল্লা (২৮) নামে এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে টুঙ্গিপাড়া উপজেলার বাশুড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের কবির আহম্মেদের ছেলে।

—গোপালগঞ্জ প্রতিনিধি

ক্রেন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে কারখানায় ক্রেন শপের ওভারহেড ক্রেন থেকে পড়ে মামুনুর রশীদ নামে এক শ্রমিক ঘটনাস্থলেই মারা গেছেন। নিহত মামুনুরের বাড়ি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার নওখৈর গ্রামে।

গতকাল বেলা সাড়ে ১১টার দিকে কারখানায় এ ঘটনা ঘটে।

—নীলফামারী প্রতিনিধি

পরিষ্কার নগরায়ণ কর্মসূচি

সখীপুরে পরিষ্কার নগরায়ণ কর্মসূচির উদ্যোগ হাতে নিয়েছে স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন উৎসর্গ ফাউন্ডেশন। গতকাল সকালে পৌরসভার কয়েকটি সড়কের ময়লা-আবর্জনা পরিষ্কার শেষে এ কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র আবু হানিফ আজাদ। স্থানীয় মোখতার ফোয়ারা চত্বরে এ কর্মসূচিকে স্বাগত জানিয়ে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ শওকত শিকদার, ভাইস চেয়ারম্যান ছবুর রেজা, শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার প্রমুখ। সভাপতিত্ব করেন উৎসর্গ ফাউন্ডেশনের সভাপতি আসম নাফিজ হাসান রোজ। —সখীপুর প্রতিনিধি

বিএডিসি কার্যালয়ে চুরি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন (বিএডিসি) কার্যালয়ে শনিবার রাতে দুর্ধর্ষ চুরি হয়েছে। পরদিন সকালে খবর পেয়ে কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আরিফুল হক, কসবা থানার উপপরিদর্শক (এসআই) সোহেল সিকদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

—কসবা প্রতিনিধি

ছয় কিশোরকে জরিমানা

সখীপুরে ছয় কিশোরকে মাদক সেবনের দায়ে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সকালে কালিয়া ঘোনারচালা এলাকার সজীব (১৬), রুবেল (১৫), আশিক (১৫), বিপ্লব (১৬) ও কালিদাস এলাকার প্রকাশ (২০), শিপনকে (১৬) এই জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফা সিদ্দিকা।

—সখীপুর প্রতিনিধি

বগুড়ায় বসুন্ধরা সিমেন্টের ইফতার ও দোয়া মাহফিল

বসুন্ধরা সিমেন্টের আয়োজনে বগুড়া শহরের একটি মোটেলে গত শনিবার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে বসুন্ধরা সিমেন্টের ডিলার ও রিটেইলাররা উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের হেড অব ডিভিশন (এইচ ও ডি) খন্দকার কিংশুক হোসাইন, রাজশাহী ডিভিশনাল ম্যানেজার আশিক আহম্মেদ, ট্যারিটরি সেলস অফিসার তৌহিদুর রহমান, লিটন, কাইয়সার আলম প্রমুখ। ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

চা শ্রমিকদের খাদ্য বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ২ হাজার ৭০০ চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে খাদ্য ও পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল স্থানীয় সংসদ সদস্য সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ এমএ শহীদ এমপি শ্রমিকদের হাতে খাদ্য ও পণ্যসামগ্রী তুলে দেন। উপজেলা সমাজসেবা অধিদপ্তর সূত্রে জানা যায়, জনপ্রতি ৫ হাজার টাকার খাদ্য ও পণ্য সামগ্রী দেওয়া হচ্ছে। এর মধ্যে ৪৫ কেজি চাল, ১৫ কেজি আটা, ১৫ কেজি গোল আলু, ৯ কেজি মশুরি ডাল, ৬ লিটার সয়াবিন তেল, ৬টা সাবান, ১টি শাড়ী ও ১টি লুঙ্গি রয়েছে।

—শ্রীমঙ্গল প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow