Bangladesh Pratidin

প্রকাশ : সোমবার, ১১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১১ জুলাই, ২০১৬ ০০:১২
বালিশ চাপায় তিন মাসের শিশু হত্যা, বাবা গ্রেফতার
চার জেলায় আরও চার হত্যা
প্রতিদিন ডেস্ক

গাজীপুরে তিন মাস বয়সী শিশুপুত্রকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মায়ের করা মামলায় শিশুর বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া মানিকগঞ্জ, ফরিদপুর, পিরোজপু ও ঝিনাইদহে চারটি হত্যার ঘটনা ঘটেছে। বাগেরহাটে উদ্ধার করা হয়েছে এক যুবকের লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর—

গাজীপুরের কালিয়াকৈরে সায়মন নামে তিন মাসের এক শিশু খুন হয়েছে। এ ঘটনায় মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামি সায়মনের বাবা জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, কালিয়াকৈর উপজেলার সাকাশ্বর গ্রামের ভাড়াটিয়া অটোচালক জাহাঙ্গীর ও তার স্ত্রী খাদিজার মধ্যে পারিবারিক কলহ চলছিল। শনিবার দিবাগত রাতে এ বিরোধের জেরে সায়মনকে ঘুমন্ত অবস্থায় বালিশচাপা দিয়ে হত্যা করেন বাবা। পরে স্থানীয়রা বাবা-মাকে ধরে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক ও লাশ উদ্ধার করে। পরে মাকে ছেড়ে দেয়।

মানিকগঞ্জ : সাটুরিয়ায় আফাজ উদ্দিন নামে এক বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দুই ছেলে ও ছেলের বউয়ের বিরুদ্ধে। জমি সংক্রান্ত বিরোধের জেরে শনিবার রাতে বালিয়াটি ইউনিয়নের শিমুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা দুই ছেলে আওলাদ, খোরশেদ ও আওলাদের স্ত্রী মর্জিনাকে আটক করে পুলিশে দিয়েছেন।

ফরিদপুর : বোয়ালমারী উপজেলার মুরাইল গ্রামে গতকাল প্রতিপক্ষের হামলায় সালাম নামে এক কৃষক খুন হয়েছেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান নাসির মো. সেলিম জানান, দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে জাফর ও আলিম বিশ্বাসের মধ্যে বিরোধ চলছিল। এদিকে ঘটনার পর মুরাইল ও আখালীপাড়ায় কয়েক দফা সংঘর্ষ হয়। এতে আহত হন ২০-২২ জন।

পিরোজপুর : নাজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ধারালো অস্ত্রের কোপে সুরুজ জামাল নামে এক যুবক নিহত ও একজন আহত হয়েছেন। উপজেলার রঘুনাথপুর খেজুরতলা গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। সুরুজ ওই গ্রামের সরোয়ার শেখের ছেলে। এ ঘটনায় মেরী নামে এক মহিলাকে আটক করেছে পুলিশ।

ঝিনাইদহ : কালীগঞ্জ উপজেলায় আব্দুল জলিল নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যার পর চটকাবাড়িয়া বাজার থেকে বাড়ি ফেরার সময় তাকে কুপিয়ে জখম করা হয়। সদর হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

বাগেরহাট : মংলার চরকানা এলাকায় পশুর নদীর চর থেকে গতকাল থেকে গতকাল ইব্রাহিম ফকির নামে এক যুবকের লাশ লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

এই পাতার আরো খবর
up-arrow