Bangladesh Pratidin

প্রকাশ : সোমবার, ১১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১১ জুলাই, ২০১৬ ০০:১২
পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত
প্রতিদিন ডেস্ক

লালমনিরহাট, গোপালগঞ্জ, লক্ষ্মীপুরের রায়পুর ও পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের খবর—

লালমনিরহাট : সদর উপজেলার জুরাবান্ধা নামক এলাকায় গতকাল যাত্রীবাহী অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। নিহতরা হলেন— সদর উপজেলার সাদেকনগর গ্রামের বাচ্চা মিয়ার ছেলে হাসিম মিয়া ও শিবরাম গ্রামের আরমান আলীর ছেলে নাহিদ। আহতদের লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ : কোটালীপাড়ায় বাসচাপায় শরিফুল ইসলাম দাড়িয়া নামে এক যুবক নিহত হয়েছেন। গোপালগঞ্জ -পয়সারহাট সড়কের টুপুরিয়া ব্রিজের কাছে গতকাল এ দুর্ঘটনা ঘটে। শরিফুল কোটালীপাড়া উপজেলার কুশলী গ্রামের সেকেন্দার দাড়িয়ার ছেলে। দুর্ঘটনার পর স্থানীয়রা প্রায় আধাঘণ্টা সড়কটি অবরোধ করে বিক্ষোভ করেন। রায়পুর : লক্ষ্মীপুরের রায়পুর বাস টার্মিনাল এলাকায় গতকাল অটোরিকশার ধাক্কায় শাহাদাত হোসেন শুভ নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। শাহাদাত পুরান ঢাকার ড. মুহাম্মদ শহীদুল্লাহ কলেজের এইচএসসির ছাত্র ও ইসলামপুরের বাসিন্দা আবদুর রহিমের ছেলে। দুর্ঘটনার সময় শাহাদাত রায়পুর থেকে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে লক্ষ্মীপুর যাচ্ছিলেন।

সাঁথিয়া : পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় আলামিন নামে এক করিমন চালকের মৃত্যু হয়েছে। আলামিন সাঁথিয়া পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামের আবু সামার ছেলে।

এই পাতার আরো খবর
up-arrow