Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১২ জুলাই, ২০১৬ ০০:১০
সিলেট বগুড়া মেহেরপুরে তিন গৃহবধূ খুন
প্রতিদিন ডেস্ক

সিলেট, বগুড়া ও মেহেরপুরে তিন গৃহবধূ খুন হয়েছেন।   চার জেলায় আরও পাঁচটি হত্যার ঘটনা ঘটেছে। জয়পুরহাটে উদ্ধার করা হয়েছে অটোচালকের লাশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

সিলেট : নগরীর পীরমহল্লায় আয়শা খানম লিলু নামে এক গৃহবধূর গলিত লাশ পশ্চিম পীরমহল্লার বাসা থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে লিলুর স্বামী কয়েস আহমদ দুই শিশু সন্তানসহ পলাতক। রবিবার বিকালে বন্ধ কয়েসের ঘর থেকে গন্ধ বের হলে আশপাশের লোকজন দরজা ভেঙে লিলুর লাশ পড়ে থাকতে দেখেন। এদিকে সিলেটে স্বেচ্ছাসেবক লীগের এক কর্মীকে কুপিয়ে খুন করেছে নিজ দলের ক্যাডাররা। নিহত আবদুল্লাহ অন্তর পাঠানটুলা পার্কভিউ এলাকায় ভাড়া থাকতেন। তার বাড়ি রাজশাহীতে। রবিবার দুপুরে নিজ বাসার সামনে খুন হন তিনি। এ ঘটনায় তার স্ত্রী গতকাল মামলা করেছেন। বগুড়া : গাবতলীতে স্বামীর লাঠির আঘাতে রুবি বেগম নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। উপজেলার গোয়ালপাড়ায় গতকাল সকালে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী ফুল মিয়াকে পুলিশ আটক করেছে। এদিকে জেলায় নিখোঁজের সাড়ে সাত মাস পর সেপটিক ট্যাঙ্ক থেকে গোলাম রসুল নামে এক যুবকের কঙ্কাল রবিবার বিকালে উদ্ধার করেছে পুলিশ। গোলাম রসুল শিবগঞ্জ উপজেলার গড় মহাস্থান এলাকার মিঠু মোল্লার ছেলে।

মেহেরপুর : মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামে মনিরা খাতুন নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এতে জড়িত সন্দেহে স্বামী ও শ্বশুর-শাশুড়িকে আটক করেছে পুলিশ। মনিরা খাতুন রতনপুর গ্রামের বাবুল হোসেন ওরফে বাবুর  স্ত্রী।

হবিগঞ্জ : বাহুবল উপজেলায় সংঘর্ষে আহত যুবকের মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত যুবকের নাম স্বপন মিয়া। তিনি গুহারুয়া গ্রামের ফজলু মিয়ার ছেলে। শেরপুর : নালিতাবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে মইজ উদ্দিন নামে এক কৃষক নিহত ও উভয়পক্ষের আটজন আহত হয়েছেন। উপজেলার পূর্ব সমশচুড়া গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। জয়পুরহাট : পাঁচবিবি উপজেলার বারকান্দি-ঘোড়াঘাট পাকা রাস্তায় মাইক্রো চালক রহিম বাদশার গলাকাটা লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার ডুগডুগি গ্রামের শাহদত হোসেনের ছেলে।

এই পাতার আরো খবর
up-arrow