Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১২ জুলাই, ২০১৬ ০০:১৫
এক পলক

স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

ঝিনাইদহের কালিগঞ্জে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ করেছে ছয় যুবক। এ ঘটনার পর সোমবার ভোরে স্বামী কৌশলে বেরিয়ে এলেও গতকাল এ রিপোর্ট লেখা পর্যন্ত তার স্ত্রীকে (২২) পাওয়া যায়নি।

রবিবার রাতে কালিগঞ্জ পৌরসভাধীন পাইকপাড়ার গ্রামের গোরস্থানপাড়ায় এই গণধর্ষণের ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর ভোরে স্বামী কালিগঞ্জ থানায় এলে পুলিশ তাকে সহযোগিতা না করে থানা থেকে বের করে দেওয়ার অভিযোগ করেছেন। পরে সকাল ৯টার দিকে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের কাছে এলে তিনি পুলিশকে দ্রুত পদক্ষেপ নিতে বলেন। —ঝিনাইদহ প্রতিনিধি

চরমপন্থিদের প্রচারপত্র উদ্ধার

মেহেরপুর কোর্ট এলাকার একটি ভবনের সিঁড়ি রুম  থেকে লাল স্কচটেপ মোড়ানো ৩টি ককটেলসহ চরমপন্থি সংগঠন পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টি (এমএল) এর শতাধিক প্রচারপত্র উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ৯টায়  মেহেরপুর সদর থানার এস আই রবিউল ইসলামের  নেতৃত্বে পুলিশের একটি দল এগুলো উদ্ধার করে। —মেহেরপুর প্রতিনিধি

ধর্ষণের অভিযোগে চবি শিক্ষার্থী গ্রেফতার

ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্র মো. মিজানুর রহমানকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। মিজান মনোবিজ্ঞান বিভাগের চূড়ান্ত বর্ষের ছাত্র। রবিবার রাতে ধর্ষিতা ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে বায়েজিদ থানা পুলিশ ওই ছাত্রকে গ্রেফতার করে। গতকাল তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

—নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

কারাভোগকারী কর্মীদের মধ্যে উপহার বিতরণ

বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে কারাভোগকারী নেতা-কর্মীদের মধ্যে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল  বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম এসব সামগ্রী বিতরণ করেন।

এ সময় অন্যান্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

up-arrow