Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৩ জুলাই, ২০১৬ ২৩:৪৫
এক পলক

প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টা

রাজবাড়ী সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র নাজমুল হোসেন ফাহাদকে গতকাল দুপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। কলেজ ক্যাম্পাসের মাঝখানে ঘটে এ ঘটনা।

আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত ফাহাদ রাজবাড়ী শহরের সজ্জনকান্দা গ্রামের রাজু আহমেদের ছেলে। রাজবাড়ী সদর থানার ওসি জানান,  পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। —রাজবাড়ী প্রতিনিধি

বিকাশ কর্মীকে গুলি

গাজীপুরে বিকাশ কর্মীকে গুলি করে সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ বিকাশ কর্মীকে গতকাল ঢাকা মেডিকেল ভর্তি করা হয়েছে। তার নাম সেলিম হোসেন। এলাকাবাসী ও আহত বিকাশ কর্মী জানান, মহানগরের কাশিমপুর এলাকার বিভিন্ন বিক্রয় পয়েন্ট থেকে আদায় করা টাকা নিয়ে বুধবার দুপুরে অফিসে ফিরছিলেন সেলিম। পথে দুটি মোটরসাইকেল আরোহী কয়েক দুর্বৃত্ত তার গতিরোধ করে কয়েক রাউন্ড গুলি ছুড়লে সেলিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় তার কাছ থেকে টাকাভর্তি ব্যাগটি ছিনিয়ে নেয় হামলাকারীরা।

—গাজীপুর প্রতিনিধি

কর্মশালা 

মুন্সীগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিক ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার মুন্সীগঞ্জ সিভিল সার্জন অফিসের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত কর্মশালায় আলোচনা করেন সিভিল সার্জন ডা. মো. শহীদুল ইসলাম, ডা. আবুল বাসার। উপস্থিত  ছিলেন অ্যাডভোকেট লাবলু মোল্লা, শহীদ-ই-হাসান তুহিন, মীর নাসির উদ্দিন উজ্জ্বল, গোলজার হোসেন, সেতু ইসলাম, মো. জুয়েল রানা, সুমিত সুমন, রাজীব বাবু, কামাল হোসেন প্রমুখ।

—মুন্সীগঞ্জ প্রতিনিধি

বাসচাপায় পথচারী নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর বাসস্ট্যান্ডে গতকাল বাসচাপায় কামাল হোসেন নামে এক পথচারী নিহত হয়েছেন। কামাল রূপগঞ্জ উপজেলার ভুলতার আলম দেওয়ানের ছেলে। ছাত্রী ধর্ষণের শিকার :  সোনারগাঁ উপজেলার পানাম গাবতলী এলাকায় সোমবার রাতে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ছাত্রীর বাবা মঙ্গলবার রাতে মামলা করেছেন। ঘটনার পর থেকে বখাটে মাসুদ মিয়া পলাতক। পুলিশ জানায়, উপজেলার বৈদ্যেরবাজারের নবম শ্রেণির ছাত্রী সোমবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। এ সময় ওঁৎ পেতে থাকা একই গ্রামের আজিজুল হকের ছেলে মাসুদ তার মুখ চেপে পাশের ঘরে নিয়ে ধর্ষণ করে।

—সোনারগাঁ প্রতিনিধি

up-arrow